নরসিংদীর খবর

পবিত্র রমজান উপলক্ষে প্রতিদিন ৫ হাজার মানুষের মধ্যে ইফতার বিতরণ করবে নরসিংদীর মেয়র

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

ইফতার বিতরণ করছেন পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি মো. কামরুজ্জামান কামরুল

বাণী রিপোর্ট: পবিত্র রমজান উপলক্ষে মাসব্যাপী নরসিংদীতে প্রতিদিন গড়ে প্রায় ৫ হাজার মানুষকে তৈরি ইফতার বিতরনের উদ্যোগ গ্রহন করেছে নরসিংদীর পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি মো. কামরুজ্জামান কামরুল ।

শনিবার (২৫ এপ্রিল) বিকেল ৩ টায় নরসিংদী পৌর শহরের প্রধান প্রধান ১২টি মোড়ে ভূনা খিচুরি, ডিম ভুনা, সবজি সম্বলিত ইফতারের প্যাকেট বিতরণ করে মানবিক এ কাজের উদ্বোধন করা হয়।

নরসিংদী শহরের স্বাধীনতা চত্ত্বর, পায়রা চত্ত্বর, মুক্তি চত্ত্বর, শাপলা চত্ত্বর, শিক্ষা চত্ত্বর, হেমেন্দ্র সাহার মোড়, জেলখানা মোড়, ইউএমসি গেইট, উপজেলা মোড়সহ প্রায় ১২টি স্পটে ভাসমান, অসহায় ও দুঃস্থসহ রিকশাচালক, অটোচালকসহ বিভিন্ন পেশাশ্রেণীর মানুষের মধ্যে এসব ইফতার বিতরণ করা হয়।

ইতোমধ্যে করোনা সংকট মোকাবেলায় নরসিংদী পৌর মেয়রের উদ্যোগে পৌর এলাকার ২০ হাজার পরিবারের খাদ্যসামগ্রী বিতরণের কার্যক্রম চলমান রয়েছে। এ  অবস্থায় নতুন উদ্যোগ হিসেবে তৈরি খাবার (ইফতার) বিতরণকে যুক্ত করেছেন মেয়র। করোনা পরিস্থিতিতে শহরের হোটেল রেস্তোরা বন্ধ থাকায় চলাচলরত মানুষ ইফতার করতে কষ্ট হচ্ছে। এ অবস্থায় মেয়রের এ মানবিক উদ্যোগ দৃষ্টান্ত স্থাপন করেছে।

এছাড়া পৌর এলাকার যেসব মধ্যবিত্ত্ব ও নিম্ন মধ্যবিত্ত্ব পরিবারে খাদ্যসামগ্রী সংকট রয়েছে কিন্তু বিব্রতবোধ করেন তাদের জন্য খোলা হয়েছে দুটি হটলাইন নম্বর (০১৯৪৬ ২৯৫৩৩৩, ০১৯৬২ ৫৩৮৩২৩)। এই নম্বরে ফোন করলেই অতিগোপনে মেয়রের লোকজন ওই বাসায় পৌছে দিচ্ছেন বিনামূল্যে খাদ্যসামগ্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button