নরসিংদী সদরনরসিংদীর খবর

প্রশাসনের ডাকে সারা দিয়ে হাজীপুরে মরহুম সাইফুল চেয়াম্যানের পরিবারের পক্ষ থেকে সুবিধা বঞ্চিতদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : প্রধানমন্ত্রীর নির্দেশনা নরসিংদী জেলা প্রশসকের সার্বিক তত্বাবধানে ব্যাক্তি ও সংগঠনের উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আব্যাহত রয়েছে। নরসিংদী জেলা প্রশাসনের ডাকে সাড়া দিয়েছে সমাজের সামর্থবান ব্যাক্তিগণ। এরই ধারাবাহিকতায় নরসিংদী শহরতলী হাজীপুরে দেশের করোনা পরিস্থিতিতে অসহহায় কর্মহীন হতদরিদ্র ৩৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রী পেয়ে এলাকার কর্মহীন মানুষের মাঝে কিছুটা স্বস্তি ফিরে আসে।

আজ শুক্রবার (২৪ এপ্রিল) নরসিংদীর হাজীপুর ইউনিয়নের ২ ও তনং ওয়ার্ডের কর্মহীন হতদরিদ্রদের মাঝে সাবেক চেয়ারম্যান মহালম সরকার ও শামীম  উদ্যোগে মরহুম সাইফুল ইসলাম চেয়াম্যানের পরিবারের পক্ষ থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সকাল ১১টায় নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহ আলম মিয়া উপস্থিত থেকে কর্মহীন পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, হাজীপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান মহালম সরকার, ব্যবসায়ী শামীম সরকার ও তার পরিবারের সদস্যগণ। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন হাজীপুর ইউপি’র সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সূজিত সূত্রধর, এড. নূরুল মোমেন, নরসিংদী প্রেসক্লাবের সাহিত্য ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নরসিংদী আইডিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক মনজিল এ মিল্লাত ও স্থানীয় সাংবাদিকগণ।

খাদ্য সামগ্রী বিতরণকালে নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহ আলম মিয়া বলেন, মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশনায় ও নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন মহোদয়ের সার্বিক তত্বাবধানে নরসিংদী জেলায়  সরকারী বেসরকারী পর্যায়ে কর্মহীন হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। করোনা পারিস্থিতিতে সরকারী সাহায্যের পাশাপাশি এলাকার সমাজ সেবক ও বিত্তবানরা এগিয়ে এলে কর্মহীন মানুষেরা না খেয়ে থাকবে না। দেশের এমন দুর্যোগে যারা কর্মহীন ও হতদরিদ্রদের পাশে দাড়ায় তারাই প্রকৃত সমাজ সেবক। সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণের আয়েজন করায় তিনি আয়োজকদের প্রশংসা করেন।  সামাজিক দূরত্ব বজায় রেখে বিশেষ প্রয়োজনে চলাচল সহ ঘরে অবস্থান করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

উল্লেখ্য বৃহস্পতিবার (২৩ এপ্রিল) হাজীপুরে সামর্থবান ব্যক্তিদের উদ্যোগে অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্র সামগ্রী বিতরণকালে নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহ আলম মিয়া সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানালে তারা সারা দিয়ে আজ শুক্রবার খাদ্য সামগ্রী বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button