নরসিংদীর খবর

নরসিংদীতে করোনা আক্রান্ত ১৭জন সুস্থ হয়ে বাড়ীতে ফিরেছেন ।। ১জন পু:নরায় আক্রান্ত

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

মোঃআকিব রাসেল : নরসিংদীতে করোনা আক্রান্ত ১৭জন সুস্থ হয়ে বাড়ীতে ফিরেছেন।পর পর দুইবার রিপোর্ট নেগেটিভ আসায় নরসিংদী জেলা হাসপাতালের আইসোলেশন সেন্টার থেকে তাদের ছাড়পত্র দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার (২৩ এপ্রিল) ছাড়পত্র নিয়ে বাড়ী ফিরেছেন নরসিংদী সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা, উপজেলা ইঞ্জিনিয়ার, যমুনা টিভির সাংবাদিক ও জেলা সিভিল সার্জন অফিসের ১২জন স্টাফ, জেলা হাসপাতালের মালি ও তার স্ত্রী ।

জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, জেলা হাসপাতালসহ রায়পুরা, মনোহরদী, শিবপুর, পলাশ ও বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টার গুলোতে ৬৫জন করোনা রোগী ভর্তি করা হয়। জেলা হাসপাতালে ছিল মোট ৩৪জন, তাদের মধ্যে ১৭জনের করোনা নেগেটিভ হওয়ায় তারা বাড়ী ফিরে গেছে।

পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের সুস্থ হয়ে বাড়ী ফিরে যাওয়া ইমাম শামিম মিয়া পূনরায় করোনায় আক্রান্ত হয়। তার পরীক্ষার রেজাল্ট পজেটিভ হওয়ায় তাকে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফিরিয়ে আনা হয়েছে।

জেলার করোনা আক্রান্তের তথ্য : জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, এ পর্যন্ত জেলায় আক্রান্তের সংখ্যা-১৬৫। সুস্থ হয়েছেন ২১জন, তন্মধ্যে পলাশে একজন পূনরায় অসুস্থ হয়েছেন।

গত ২১ ও ২২ এপ্রিল মোট ৯৪জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে তাদের মধ্যে ১জন (পলাশ উপজেলায়) পজেটিভ রোগী পাওয়া গেছে। মোট সুস্থ হয়েছেন ২০জন।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকাল পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী, নরসিংদী সদর উপজেলায় মোট ৮২ জন, রায়পুরায় ৩১ জন, শিবপুরে-১৭ জন, পলাশ উপজেলায়-৭ জন, মনোহরদীতে-৫ জন ও বেলাব উপজেলায়- ২৩ জন আক্রান্ত হয়েছে। নরসিংদী জেলায় এ পর্যন্ত ৬শত ৮৭ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে এ পর্যন্ত ১৬৫ জনের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্তদের নরসিংদী জেলা হাসপাতাল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও রোগিদের বাড়ীতে স্থাপিত আইসোলেশন এ রাখার ব্যবস্থা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button