নরসিংদী সদরনরসিংদীর খবর

হাজীপুরে কর্মহীন হতদরিদ্রদের মাঝে হাজীপুর ট্রেডার্সের খাদ্য সামগ্রী বিতরণ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : দেশের করোনা পরিস্থিতিতে অসহহায় কর্মহীন হতদরিদ্র ১৬০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রী পেয়ে এলাকার কর্মহীন মানুষের মাঝে স্বস্তি ফিরে আসে।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

আজ বৃহস্পতিবার (২৩ এপ্রিল) নরসিংদীর হাজীপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের কর্মহীন হতদরিদ্রদের মাঝে মেসার্স হাজীপুর ট্রেডার্সের উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সকাল ১১টায় নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহ আলম মিয়া উপস্থিত থেকে কর্মহীন পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।বিতরনকৃত খাদ্য সামগ্রীর মাঝে ছিল চাল, ডাল, আলু, পেয়াজ, তৈল, লবন ইত্যাদি।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

The Daily Narsingdir Baniএ সময় উপস্থিত ছিলেন, মেসার্স হাজীপুর ট্রেডার্স এর সত্বাধিকারী ওমর সরকার, হান্নান সরকার, মনির হোসেন। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন হাজীপুর ইউপি’র সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সূজিত সূত্রধর, এড. নূরুল মোমেন, নরসিংদী প্রেসক্লাবের সাহিত্য ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নরসিংদী আইডিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক মনজিল এ মিল্লাত, সাংবাদিক হলদর দাস প্রমুখ। সার্বিক সহযোগীতায় ছিলেন মেহেদী, সাদ্দাম, মানিক।

The Daily Narsingdir Bani খাদ্য সামগ্রী বিতরণকালে নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহ আলম মিয়া বলেন, সরকারী সাহায্যের পাশাপাশি এলাকার সমাজ সেবক ও বিত্তবানরা এগিয়ে এলে কর্মহীন মানুষেরা না খেয়ে থাকবে না। সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণের আয়েজন করায় তিনি আয়োজকদের প্রশংসা করেন। সামাজিক দূরত্ব বজায় রেখে বিশেষ প্রয়োজনে চলাচল সহ ঘরে অবস্থান করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button