অপরাধনরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদীতে হতদরিদ্রের চাল কালো বাজারে বিক্রি করায় মহিলা ইউপি সদস্য গ্রেফতার 

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : অসদুপায়ে স্বামী ও শ্বশুরের নামে হতদরিদ্রদের ১০ টাকা কেজির চালের কার্ড করে অধিক দামে সে চাল অন্যত্র বিক্রি করায় মহিলা ইউপি সদস্য শাহানাজ বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।
রবিবার (১৯ এপ্রিল) নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য শাহানাজ বেগমকে বিক্রিত চালসহ গ্রেফতার করে নরসিংদী সদর মডেল থানা পুলিশ।
পুলিশ ও এলাকার লোকজন জানায়, ইউপি সদস্য শাহানাজ বেগম অসৎ উদ্দেশ্যে তার শ্বশুড় ও স্বামী সিরাজুল ইসলামের নামে সরকারী অনুদান দেওয়া খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় সুলভ মূল্যে (ওএমএস) কার্ড করে। তাছাড়া  ইউপি সদস্য ও তার স্বামী গ্রামের অন্যান্য হতদরিদ্রদের কার্ড ক্রয় করে সে চাউল উত্তোলন ও মজুদ করে অধিক দামে অন্যত্র বিক্রি করতো।
রবিবার দিলারপুর গ্রামের  শাহানাজ বেগম (৪০) ও তার স্বামী-সিরাজুল ইসলাম (৪৮), একই গ্রামের নূরুন্নবী (২২), পিতা-বাচ্চু মিয়া এর নিকট ওএমএস কার্ডের ১০ টাকা দরের চাউল অধিক মুনাফায় বিক্রি করে। বিষয়টি জানতে পেরে এলাকার লোকজন জরুরী সেবা ৯৯৯ এ কল করে পুলিশেকে জানিয়ে দেয়।
তাৎক্ষণিক নরসিংদী মডেল থানা পুলিশ সকাল ১১টায় দিলারপুর বাজার আব্দুল্লাহ আল বাছির মেডিকেল হল (ঔষধের দোকান) এর সামনে রাস্তার উপর ১টি বস্তার মধ্যে ২৬ কেজি চাউল সহ নূরুন্নবীকে পেয়ে জিজ্ঞাসাবাদ করে। নূরুন্নবী জানায়, ইউপি সদস্য শাহানাজ বেগম ও তার স্বামী সিরাজুল ইসলাম পরস্পর যোগসাজসে ১০ টাকা মূল্যের চাউল তার নিকট ২০ টাকা মূল্যে বিক্রি করে।
The Daily Narsingdir Baniউক্ত চাউলের বস্তার গায়ে খাদ্য অধিদপ্তরের স্টীকার ছাপানো এবং বস্তার গায়ে খাদ্য অধিদপ্তর নেট ওজন ৩০ কেজি, ০৫/২০১৯-০১/০২ লেখা আছে। নরসিংদী মডেল থানা পুলিশ দিলারপুর বাজার হতে চাউল জব্দ করেন এবং চাউলসহ শাহানাজ বেগমকে গ্রেফতার করেন। খবর পেয়ে, শাহানাজ বেগম এর স্বামী সিরাজুল ইসলাম পালিয়ে যায়।
দীর্ঘদিন যাবত শাহানাজ বেগম ও তার স্বামী সিরাজুল ইসলাম পরস্পর যোগসাজসে সরকারী অনুদানের ওএমএস এর চাউল মজুদ রেখে অসৎ উদ্দেশ্যে কালা বাজারীর মাধ্যমে অধিক লাভে বিক্রয় করে আসছে।
আসামীদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

Leave a Reply

Your email address will not be published.

Back to top button