নরসিংদীর খবর

নরসিংদীসহ দায়িত্বপূর্ণ  এলাকার জনগণের প্রতি সতর্কবার্তা জারি করেছে র‌্যাব-১১

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্টর :র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকার জনগণের প্রতি সতর্কবার্তা জারি করা হয়েছে। ১৯ এপ্রিল রবিবার র‌্যাব-১১ এর ফেসবুক পেইজ এর মাধ্যমে এ সতর্কতা জারি করা হয়। ফেসবুকে উল্লেখ করা হয়-

র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকা নারায়ণগঞ্জ, নরসিংদী, কুমিল্লা, চাঁদপুর,নোয়াখালী, লক্ষীপুর, মুন্সীগঞ্জ জেলাসমূহ ও ঢাকা জেলার দোহার ও নবাবগঞ্জ থানার সম্মানিত সকল অধিবাসীদের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে, যদি কোন ব্যক্তি
১. পিপিই কিংবা সুরক্ষা সরঞ্জাম পরিহিত অবস্থায় ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, পুলিশ, র‌্যাব বা সেনাবাহিনী পরিচয়ে কোন বাসাবাড়ীতে দিনে অথবা রাতে কোভিড-১৯ এ আক্রান্ত কোন করোনা রোগী খোঁজ খবর করার জন্য দরজা খুলতে বলে তবে তার কিংবা তাদের ব্যাপারে নিশ্চিত না হয়ে কেউ দরজা খুলবেন না।
২. যদি কেউ ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী বা পুলিশ, র‌্যাব বা সেনাবাহিনী পরিচয়ে করোনা রোগী নিয়ে যাওয়ার চেষ্টা করে তাহলে দরজা না খুলে আগে তাদের পরিচয় নিশ্চিত হয়ে নিন।
৩. যদি রাতে পুলিশ বা র‌্যাব পরিচয়ে বা পিপিই পরিহিত অবস্থায় ত্রাণ দিতে আসে তবে পরিচয় নিশ্চিত না হয়ে দরজা খুলবেন না।
৪. যদি পুলিশ বা র‌্যাব পরিচয়ে আসামি ধরতে আসে তবে পরিচয় নিশ্চিত না হয়ে দরজা খুলবেন না।
ইদানিং লক্ষ করা যাচ্ছে কিছু দুস্কৃতিকারী করোনা ভাইরাসের অজুহাতে ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, পুলিশ বা র‌্যাব পরিচয়ে চুরি, ডাকাতিসহ বিভিন্ন অপকর্ম করার চেষ্টা করছে।
তাই কেউ এরূপ পরিস্থিতির সম্মুখীন হলে দ্রুত নিন্মলিখিত নম্বর সমূহে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হল।

মোবাইল ফোন নম্বরঃ

র‌্যাব-১১ কন্ট্রোলরুমঃ ০১৭৭৭৭১১১৯৯

পুলিশ হেল্পলাইনঃ ৯৯৯

সেনাবাহিনীঃ ০১৭৬৯০৯৩২৫২

ফায়ারসার্ভিসঃ ০১৮৩৫২৯৪১০২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button