নরসিংদীর খবর

পলাশে ঘরে ঘরে বিনামূল্যে সবজি বিতরণ করছে পরী সংগঠন

শেয়ার করুনঃ
The Daily Narsingdir Baniবাইজিদ আহাম্মেদ পলাশ প্রতিনিধি :করোনা ভাইরাসের সংকট মুহুর্তে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর বাসীর পাশে দাড়িয়েছে পরী নামে একটি সামাজিক সংগঠন। সংগঠনটির মাধ্যমে পৌর এলাকার বিভিন্ন কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করার পাশাপাশী, এবার সংগঠনের পক্ষ এসব পরিবারের মাঝে বিভিন্ন সবজি বিতরণ করা হয়েছে।
সংগঠনের কর্মীদের মাধ্যমে সকাল থেকে রাত অবদি বিভিন্ন গ্রামে গ্রামে ঘুরে অসহায় পরিবারের ঘরে বেগুন, ঢেড়স, শসা, শিম, বরবটি, পুই শাকসহ বিভিন্ন সবজি বিতরণ করা হয়। এছাড়া এই সংগঠনটি পৌর বাসীকে ঘরে থাকার সুবিধার জন্য নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রীর হোম ডেলিভারি সেবা চালু করেছেন। এই মহৎ উদ্যোগটি নিয়েছেন, পরী সংগঠনের পরিচালক মাকসুদুর রহমান।
তিনি জানান, করোনা ভাইরাসের এই সংকট মুহুর্তে মানুষের পাশে থেকে সেবা করার জন্য পরী সংগঠন কাজ করে যাচ্ছে। সংগঠনটির মাধ্যমে কর্মহীন দরিদ্র পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। নতুন করে এর মধ্যে বিভিন্ন সবজিও যুক্ত করা হয়েছে। পর্যায় ক্রমে আরো কিছু আইটেম বাড়ানো হবে। এই দুর্যোগ মুহুর্তে কর্মহীন মানুষদের যেন কষ্টে না থাকতে হয় সে জন্য সবার এগিয়ে আসা উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button