নরসিংদী সদরনরসিংদীর খবরপলাশবেলাবোমনোহরদীরায়পুরাশিবপুরস্বাস্থ্যকথা

নরসিংদীতে বেড়েই চলছে করোনা রোগী: নতুন ২৮ জন সহ মোট ৯২ জন

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniমো: আকিব রাসেলঃ নরসিংদী জেলার সব কয়টি উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। করোনার তাণ্ডব যেন থামছেই না হু-হু করে বেড়েই চলেছে নরসিংদীতে। নরসিংদী জেলায় নতুন করে আরো ২৮জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। নতুন ২৮ জন সহ নরসিংদী জেলায় সর্বশেষ তথ্য অনুযায়ী সর্বমোট আক্রান্তের সংখ্যা ৯২জন।

শুক্রবার (১৭ এপ্রিল) বিকেলে নরসিংদী জেলা করোনা প্রতিরোধ ইমারজেন্সী সেল প্রধান ও অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল কায়েস ও জেলা সিভিল সার্জন কার্যালয় এ তথ্য নিশ্চিত করেছেন।

নতুন আক্রান্তদের মাঝে আজ মোট ২৮ জন এর মধ্যে নরসিংদী সদরে তিন ডাক্তারসহ আক্রান্ত ১৩ জন।
নরসিংদী জেলায় এ পর্যন্ত ডাক্তার, ইঞ্জিনিয়ার, স্বাস্থ্য কর্মকর্তা,প্রকল্প কর্মকর্তা ও সংবাদকর্মী-সহ ৯২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। বৃহস্পতিবার আরো ৩৮ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে আজ বিকেলে তাদের মধ্যে নতুন করে ২৮ জনের রিপোর্ট পজেটিভ আসে।

আজ শুক্রবার (১৭ এপ্রিল) পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী, নরসিংদী সদর উপজেলায় মোট ৪৮ জন, রায়পুরায় ১৩ জন, শিবপুরে ১২ জন, পলাশ উপজেলায় ৩ জন, মনোহরদীতে ৫ জন ও বেলাব উপজেলায়- ১১ জন আক্রান্ত হয়েছে। নরসিংদী জেলায় এ পর্যন্ত ৩৬২ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হলে এ পর্যন্ত ৯২ জনের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্তদের নরসিংদী জেলা হাসপাতালে স্থাপিত আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়েছে।

The Daily Narsingdir Bani
পলাশে প্রথম করোনা রোগী সুস্থ

উল্লেখ্য, নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ইসলামপুর গ্রামের প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি মসজিদের ইমাম সুস্থ হয়ে নিজ বাড়িতে ফিরেছেন। তিনি নারায়ণগঞ্জ থেকে আক্রান্ত হয়ে পলাশে এসেছিলেন। করোনা সন্দেহে নিজেই উদ্যোগ নিয়ে কয়েকদফা চেষ্টা করে রাজধানীর একটি হাসপাতাল থেকে নমুনা পরীক্ষা করান। পরীক্ষার ফলাফল পজেটিভ আসলে তাকে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রাখা হয়। আজ শুক্রবার তিনি সুস্থ্য হয়ে নিজ বাড়িতে ফিরলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button