নরসিংদীর খবররায়পুরা

নরসিংদীর রায়পুরায় স্কুল ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: নরসিংদী রায়পুরার মির্জানগর ইউনিয়নে মোঃ আনিছ আহমেদ (১৮) নামে এক স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে আমিরগঞ্জ ফাঁড়ি পুলিশ । বুধবার (১৫ এপ্রিল) সকাল সাড়ে ৮ টায় মরদেহটি ইউনিয়নের হোগলাকান্দি টেকপাড়া ব্রিজ থেকে উদ্ধার করা হয়। মৃত আনিছ নেত্রকোণা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের মোঃ গোলাপ মিয়ার ছেলে ও শাহজাহান একাডেমির এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

পারিবারিক সূত্রে জানা যায়, আনিছের বাবা গোলাপ মিয়া দ্বিতীয় বিয়ের পর শ্বশুরবাড়ি রায়পুরার মির্জানগর গ্রামে বসবাস করতেন। তিনি নরসিংদীর শিবপুরে থার্মেক্স ইয়ার্ন ডাইং কারখানায় নিরাপত্তা কর্মীর কাজ করেন। তার বড় ছেলে ও আনিছের বড় ভাই মহসিন আজাদ গাজীপুরের একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে কাজ করার সুবাধে কাশিপুরের একটি ভাড়া বাসায় থাকতেন আনিছ। গত ২৫ মার্চ সেখান থেকে আনিছ রায়পুরার মির্জানগরে চলে আসে। তারপর মৃত্যুর আগ পর্যন্ত বাবা ও তার সৎ মায়ের সঙ্গেই ছিলেন আনিছ। গত রাতে তিনি কাউকে কিছু না বলে বাড়ির থেকে বের হয়ে আর ঘরে ফেরেননি।

The Daily Narsingdir Bani

বুধবার (১৫ এপ্রিল) সকালে খানাবাড়ি রেলওয়ে স্টেশন সংলগ্ন হোগলাকান্দি ব্রিজে আনিছের ঝুলন্ত মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে আমিরগঞ্জ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

আনিছের বড় ভাই মহসিন আজাদ বলেন, আনিছ মানসিক রোগী ছিল। গত বছর এসএসসি পরীক্ষার পূর্ব-মুহূর্তে তার এ ধরণের সমস্যা দেখা দেয়। চিকিৎসার পর কিছুদিন সুস্থ ছিল। তারপর আবারো একই সমস্যা দেখা দেয়। আনিছ বাড়ি থেকে পর্যাপ্ত হাত খরচ না পেলে প্রায়ই আত্মহত্যার হুমকি দিত।

আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক অভিজিৎ বলেন, খবর পেয়ে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসার পর তার মৃত্যুর মূল রহস্য জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button