নরসিংদীর খবর

সামাজিক দূরত্ব বজায় না রাখায় শিবপুরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট: বিশ্বজুড়ে মরণব্যাধি করোনা পরিস্থিতিতে আজ বাংলা নববর্ষের (১৪২৭) প্রথম দিনে নরসিংদীর শিবপুরে সামাজিক দূরত্ব বজায় না রাখায় মোট ১৮টি মামলায় ১২ হাজার ১’শ টাকা অর্থদন্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।

The Daily Narsingdir Bani

মঙ্গলবার (১৪ এপ্রিল) জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশনায় এ ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, শিবপুর উপজেলা কমিশনার ( ভুমি) মুনমুন জাহান লিজা। এ সময় সহযোগিতায় ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যবৃন্দ।

শিবপুর উপজেলার শিবপুর বাজার, কলেজগেট মোড়, পালপাড়া বাজার, কুন্দারপাড়া বাসস্ট্যান্ড, শহীদ মিনার মোড়, ইটাখলা মোড়, পুটিয়া বাজার, সৈয়দেরখলা এলাকায় জনসমাগম রোধ, সামাজিক দূরত্ব বজায় রাখা, বাজার স্থিতিশীল রাখা এবং জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট কর্তৃক জারীকৃত আদেশসমূহ প্রতিপালন নিশ্চিতকরণের নিমিত্ত নিয়মিত মনিটরিং ও মোবাইল কোর্ট কার্যক্রম পরিচালনা করা হয়েছে।
এ সময় দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ও ২৬৯ ধারা এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৮ ও ৫২ ধারায় রুজুকৃত ১৮ টি মামলায় ১২ হাজার ১’শ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button