নরসিংদী সদরনরসিংদীর খবর

ফোন পেয়ে গভীর রাতে রোগীকে হাসপাতালে পাঠালেন নরসিংদী জেলা পুলিশ

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : রাত প্রায় পৌনে তিনটা বাজে। নরসিংদী শহরে করোনা পরিস্থিতিতে নি:শব্দ নীরবতা। অসুস্থ রোগীকে হাসপাতালে নেয়ার কোন যানবাহন নেই। এ অবস্থায় বুক ফাটা আর্তনাদ কেউ শুনবেনা। এমন পরিবেশে অসুস্থ রোগীর পাশে দাড়ালো রাত জেগে থাকা মানবিক নরসিংদী জেলা পুলিশ । গাড়ির ব্যবস্থা করে রোগীকে হাসপাতালে পাঠিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন।

নরসিংদী পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম করোনা পরিস্থিতিতে গঠন করেন পুলিশের কুইক রেসপন্স টিম।

জেলা পুলিশ জানায়, ১২ এপ্রিল গভীর রাত্রে (০২.৪৫ ঘটিকায়) নরসিংদী জেলা পুলিশের কুইক রেসপন্স টিমের হট লাইন নাম্বারে ফোন বেজে উঠে। ফোন রিসিভ করলে একজন বয়স্ক লোক জানান, তার ছেলে গুরুতর অসুস্থ তাকে হাসপাতালে নেয়া বিশেষ প্রয়োজন। এমন সংবাদের প্রেক্ষিতে কুইক রেসপন্স টিমের হট লাইন নাম্বার হতে অফিসার ইনচার্জ নরসিংদী মডেল থানাকে জানানো হয়। তিনি দ্রুততম সময়ের মধ্যে গাড়ীর ব্যবস্থা করে অসুস্থ ব্যক্তিকে তার বাড়ী হতে নরসিংদী সদর হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে দেন।

পরবর্তীতে জানা যায় অসুস্থ ব্যক্তি পশ্চিম ব্রাহ্মন্দী এলাকার শেখ আকসাদুর রহমানের ছেলে মোঃ আশরাফুল রহমান।

শেখ আকসাদুর রহমান জানান, তার ছেলের শরীরে প্রচন্ড জ্বর হওয়ায় হাসপাতালে নেওয়ার বিশেষ প্রয়োজন দেখা দেয়। এমন সময় কারও সহযোগিতা না পেয়ে সরাসরি নরসিংদী জেলা পুলিশের কুইক রেসপন্স টিমের হট লাইন নাম্বারে ফোন দেই। পরবর্তীতে পুলিশ গাড়ীর ব্যবস্থা করে আমার ছেলেকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে দেয়। আমি পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। মানবিক পুলিশ আমাকে সাহায্য করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button