অপরাধনরসিংদীর খবররায়পুরা

রায়পুরার চরআড়ালিয়ায় হতদরিদ্রের ১০ টাকা কেজির চাল কালো বাজারে বিক্রি করায় ডিলার সুফিয়া গ্রেফতার

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

 

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

বাণী রিপোর্ট : রায়পুরার চরআড়ালিয়ায় হতদরিদ্রের ১০ টাকা কেজির চাল কালো বাজারে বিক্রি করায় ডিলার সুফিয়া বেগমকে গ্রেফতার করেছে রায়পুরা থানা পুলিশ। সোমবার (১৩ এপ্রিল) নরসিংদীর রায়পুরা উপজেলার চরআড়ালিয়া ইউনিয়নের বটতলী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। রায়পুরা উপজেলা নির্বাহী অফিসার মো শফিকুল ইসলাম ও রায়পুরা থানা অফিসার ইনচার্জ মো: মহসিনুল কাদির ঘটনার সত্যতা স্বীকার করেন।

রায়পুরা উপজেলা নির্বাহী অফিসার মো: শফিকুল ইসলাম বলেন, হতদরিদ্রের ১০ টাকা কেজির চাল কালো বাজারে বিক্রির অভিযোগ উঠে ডিলার সুফিয়ার বিরুদ্ধে। টেগ অফিসারের মাধ্যমে তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া যায়। পরে ডিলার সুফিয়া বেগমকে জিজ্ঞাসাবাদ করলে ১টন চাল কালো বাজারে বিক্রির কথা সে আমার নিকট স্বীকার করে। সুফিয়াকে আটক করা হয়েছে, তার বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা প্রক্রিয়াধীন। সুফিয়া বেগমের স্বামী ইউপি মেম্বার বাচ্চু মিয়া। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহনের সুপারিশ করে জেলা প্রশাসক কার্যালয়ে পত্র প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য রায়পুরা উপজেলায় সম্প্রতি হতদরিদ্রের ১০ টাকা কেজির চাল কালো বাজারে বিক্রি করায় মর্জাল ইউনিয়নের মিস্টার নামের এক ডিলারকে দেড়লাখ টাকা জরিমানা করাসহ তার ডিলারশীপ বাতিল করা হয়। ১২ এপ্রিল উত্তর বাখরনগর ইউনিয়নের ও্এমএস ডিলার ‍যুবলীগ নেতা রফিকুল ইসলাম ও চাউল ক্রেতা ব্যবসায়ী হালিম মিয়াকে চালসহ গ্রেফতার করে তাদের বিরুদ্ধে মামলা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button