জাতীয়সারাদেশ

র‌্যাব-১১ এর উদ্যোগে অসহায়, কর্মহীন ও হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী র‌্যাব-১১ এর উদ্যোগে অসহায়, দিনমজুর, গার্মেন্টস শ্রমিকসহ কর্মহীন হয়ে পড়া ৬ শতাধিক খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ ও প্রতিবন্ধি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা পরিস্থিতিতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রাতের আঁধারে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবন ও সাবান ইত্যাদি।

জানা যায়, করোনা পরিস্থিতিতে র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মহামান্য রাষ্ট্রপতি পদক প্রাপ্ত মো: আলেপ উদ্দিন পিপিএম (বার) এর নেতৃত্বে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রাতের আঁধারে নিজেদের কাঁধে করে এসব খাদ্য সামগ্রী প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দেন র‌্যাব সদস্যরা। করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া ৬ শতাধিক খেটে খাওয়া অসহায়, দিনমজুর, গার্মেন্টস শ্রমিকসহ নিম্ন আয়ের মানুষ ও প্রতিবন্ধি পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

The Daily Narsingdir Baniঅতিরিক্ত পুলিশ সুপার মো: আলেপ উদ্দিন বলেন, আপনারা সকলেই ঘরে থাকুন, নিজে নিরাপদ থাকুন এবং অপরকেও নিরাপদ থাকতে সহযোগিতা করুন। আপনারা কেউ না খেয়ে থাকবেন না। সবাই সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button