নরসিংদীর খবররায়পুরা

ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব রায়পুরার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

মোঃ আকিব রাসেল: নরসিংদীর রায়পুরায় গরীব, দু:খী, অসহায়, হতদরিদ্র ও কর্মহীন অভাবগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব রায়পুরা (ডুসার)।

করোনা পরিস্থিতিতে ঢাকা ইউনিভার্সিটিতে অধ্যয়নরত রায়পুরার শিক্ষার্থীরা গরীব, দু:খী, অসহায়, হতদরিদ্র ও কর্মহীন অভাবগ্রস্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) থেকে রায়পুরা উপজেলার বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ শুরু করা হয়। দুই শতাধিক পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানিয়েছেন ডুসার নেতৃবৃন্দ। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মাঝে রয়েছে চাল, ডাল, তেল, পেঁয়াজ, লবন, সাবান ও ডেটল। শিক্ষার্থীরা অসহায়, হতদরিদ্র ও কর্মহীন অভাবগ্রস্ত মানুষের ঘরে ঘরে গিয়ে এসব খাদ্য সামগ্রী নিজ হাতে পৌঁছে দিচ্ছে।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সাইফুল ইসলাম, ছগীর আহমাদ, শাহিন মিয়া, সাদিকুজ্জামান সানী, রায়হান সিকদার, জাহিদ হাসান, মোশারফ মিয়া, সোনিয়া আক্তার, ফারজানা আক্তার প্রমূখ।

ত্রান সহযোগিতায় তাদেরকে পৃষ্ঠপোষকতা করেন, ডুসার-এর স্থায়ী উপদেষ্টা বিজয় কুমার রায়। ডুসার নেতৃবৃন্দ জানান, রায়পুরার গরীব, দু:খী মানুষের কষ্ট লাঘবের জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। আমরা নিজেদের সামর্থ্য অনুযায়ী এ কার্যক্রমে অংশ গ্রহন করেছি। সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে আমাদের এ কার্যক্রম আরো বেগবান হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button