নরসিংদীর খবর

নরসিংদী ৯ এপ্রিল বৃহস্পতিবার থেকে লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন

বাণী রিপোর্টঃ নরসিংদী জেলাকে ৯ এপ্রিল বৃহস্পতিবার থেকে লকডাউন ঘোষণা করা হয়েছে। নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটি,নরসিংদী জেলার সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন আজ ৮ এপ্রিল এক গণ-বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেন।
গণবিজ্ঞপ্তিতে তিনি বলেন,প্রাণঘাতী করোনা ভাইরাস(কোভিট-১৯)সংক্রমণ ঝুঁকি মোকাবেলায় ও জরুরি সুরক্ষার প্রয়োজনে দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী জেলায় জনসাধারণের প্রবেশ ও প্রস্থান নিয়ন্ত্রণের লক্ষ্যে ৯ এপ্রিল ২০২০ থেকে পরবর্তী না দেওয়া পর্যন্ত নরসিংদী জেলাকে অবরুদ্ধ ঘোষণা করা হলো।
এক্ষেত্রে ভিন্ন জেলা হতে পার্শ্ববর্তী জেলায় গমনের উদ্দেশ্যে ট্রানজিট হিসেবে জেলার জাতীয় মহাসড়ক ব্যবহার ব্যতীত জেলা ও উপজেলার যে কোন সীমানা দিয়ে প্রবেশ ও প্রস্থানে নিষেধাজ্ঞা আরোপ করা হলো।
এসময়ে সব ধরণের ব্যবসা প্রতিষ্ঠান, গণজমায়েত,গণপরিবহন এবং দিনরাতে জনসাধারণের চলাচল বন্ধ থাকবে। তবে জরুরী পরিসেবা যেমন চিকিৎসা,খাদ্যদ্রব্য সরবরাহ ইত্যাদি এর আওতা বহির্ভূত থাকবে। জনস্বার্থে জারীকৃত এ আদেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
ঘোষণার পর পরই জেলাব্যপী ত্ৎপর হয়ে উঠে পুলিশ। সন্ধ্যার পূর্বেই জনচলাচল সম্পূর্ণ বন্ধ হয়ে যায়।

পারফিউম ফ্যাক্টরি

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

Leave a Reply

Your email address will not be published.

Back to top button