অপরাধনরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদীতে চাঁদাদাবী, হামলা ও ভাংচুরের ঘটনায় সন্ত্রাসী মোহসিন গ্রেফতার

নরসিংদী পৌর শহরের শালিধা এলাকায় চাঁদাবাজি, সন্ত্রাসী হামলাসহ দোকান ভাংচুরের ঘটনায় চিহ্নিত সন্ত্রাসী মোহসিনকে গ্রেপ্তার করেছে নরসিংদী মডেল থানা পুলিশ।

এস এম বেলাল: করোনা পরিস্থিতিতে নরসিংদী পৌর শহরের শালিধা এলাকায় চাঁদাবাজি, সন্ত্রাসী হামলাসহ দোকান ভাংচুরের ঘটনায় চিহ্নিত সন্ত্রাসী মোহসিনকে গ্রেপ্তার করেছে নরসিংদী মডেল থানা পুলিশ। সোমবার (৬ এপ্রিল) রাতে নিজ বাড়ি পৌর শহরের শালিধা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পারফিউম ফ্যাক্টরি

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার দুপুরে শালিধা এলাকার মের্সাস মোমেন ষ্টোর এর মালিক ব্যবসায়ী নাসির উদ্দিন এর কাছে চাঁদা দাবি করে একই এলাকার মতিন মিয়ার পুত্র সন্ত্রাসী মোহসিন। এ সময় চাঁদা দিতে অস্বীকার করলে মোহসিনের নেতৃত্বে তার সহযোগী সন্ত্রাসী সোহাগ মিয়া, নওশেদ, নাঈম ও আরিফসহ ১০/১৫ জনের একটি দল দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে দোকানে হামলা চালায়। সন্ত্রাসীরা দোকান ভাংচুর করে এবং ক্যাশ থেকে নগদ ২ লক্ষ টাকা ছিনিয়ে নেয়। হামলাকালে সন্ত্রাসীদের প্রতিরোধ করতে আসলে তারা জয়নাল আবেদীন, নাসির উদ্দিন ও মোমেন মিয়াকে রক্তাক্ত জখম করে।

সবজি জমিতে আগুন দেয় দলবব্ধ এসব সন্ত্রাসীরা।

এ ব্যাপারে ব্যবসায়ীর ভাই মো: মামুন মিয়া বাদী হয়ে নরসিংদী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগের প্রেক্ষিতে নরসিংদী সদর মডেল থানা পুলিশ মোহসিনকে গ্রেপ্তার করে আদালতে হাজির করলে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান
সন্ত্রাসীদের হামলায় আহত জয়নাল আবেদীন, নাসির উদ্দিন ও মোমেন মিয়া ।

মামলার বাদী মামুন মিয়া জানান, সন্ত্রাসীদের হামলাকালে আমার মামা নান্নু মিয়া প্রতিবাদ করতে এগিয়ে আসলে তার সবজি জমিতে আগুন দেয় দলবব্ধ এসব সন্ত্রাসীরা। এতে প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়। সন্ত্রাসীরা রাতের বেলায় আমার মামার বাড়ির ভাড়াটিয়াদের বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করে তাড়িয়ে দেয়। সন্ত্রাসীদের হামলায় আমার নিকটাত্মীয় জয়নাল আবেদীন, নাসির উদ্দিন ও মোমেন মিয়া আহত হয়। মোহসিন গ্রুপ এর বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তারা এলাকার চিহ্নিত সঙ্গবদ্ধ সন্ত্রাসী ও অস্ত্রধারী।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button