নরসিংদীর খবর

নরসিংদীতে ৪৫ জনের নমুনা সংগ্রহ, করোনা রোগী পাওয়া যায়নি

The Daily Narsingdir Baniবাণী রিপোট: ৫ এপ্রিল পযর্ন্ত নরসিংদী ৬টি উপজেলার ৪৫ জনের দেহ থেকে করোনা সন্দেহে নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। পরীক্ষা-নিরীক্ষার পর তাদের দেহে করোনার সংক্রমন পাওয়া যায়নি। নরসিংদীতে কোন করোনা রোগী শনাক্ত হয়নি বলে জানিয়েছেন নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন। নরসিংদী সদর থেকে ৭ জন, পলাশ ১০ জন, শিবপুর ৭ জন, মনোহরদী ৭ জন, বেলাব ৭ জন ও রায়পুরা উপজেলা থেকে ৭ জনসহ মোট সন্দেহভাজন ৪৫ জনের দেহ থেকে নমূনা সংগ্রহ করা হয়।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

এদিকে আজ সোমবার (৬ এপ্রিল) আইইডিসিআর -এর ব্রিফিংয়ে নরসিংদীতে ১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে মর্মে যে তথ্য প্রকাশিত হয়েছে তা ভুলবশত: হয়েছে বলে জানিয়েছেন নরসিংদী অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও করোনা প্রতিরোধ জরুরি সেলের প্রধান ইমরুল কায়েস।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

তিনি জানান, নরসিংদীর ওই ব্যক্তি যখন দেশে এসেছিলেন তখন পরিক্ষায় করোনা সংক্রমণের উপসর্গ পাওয়া গিয়েছিল। পরে তাকে গাজীপুরের একটি রিসোর্টে আইসোলেশনে রাখা হয়। সর্বশেষ গত ২৯ মার্চ পুণরায় তার করোনা পরীক্ষায় ফলাফল আসে যে তার দেহে করোনা ভাইরাস পাওয়া যায়নি। বর্তমানে সম্পূর্ন সুস্থ আছেন। তবে তাকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। আতংক এড়াতে তার পরিচয় গোপন রাখা হয়েছে। আইইডিসিআর ভুলক্রমে আগের তথ্য আজকে প্রকাশ করেছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button