নরসিংদীর খবরপলাশস্বাস্থ্যকথা

নরসিংদীর পলাশে করোনা সন্দেহে একটি বাড়ি লকডাউন ও নমুনা সংগ্রহ

শেয়ার করুনঃ
The Daily Narsingdir Bani
করোনা সন্দেহে নরসিংদীর ঘোড়াশাল পৌর এলাকার ৪নং ওয়ার্ডে একটি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

বাণী রিপোর্ট: করোনা সন্দেহে নরসিংদীর ঘোড়াশাল পৌর এলাকার ৪নং ওয়ার্ডে একটি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। সোমবার (৬ এপ্রিল) বিকেলে পলাশ উপজেলার ভাড়ারিয়াপাড়ায় এক নারীর শরীরে করোনা লক্ষন দেখা দেয়ায় বাড়িটি লকডাউন করা হয়। লকডাউনকৃত বাড়ির আশপাশে চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি টিমের মাধ্যমে নারীর দেহ থেকে নমুনা সংগ্রহ করে ঢাকায় স্বাস্থ্য অধিদপ্তরের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষনা প্রতিষ্ঠান (আইসিডিআর) পাঠানো হয়েছে।

পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (অ.দা.) ফারহানা আলী জানান, ঘোড়াশাল পৌর এলাকার ভাড়ারিয়াপাড়ার একটি বাড়িতে ৬০ বছরের এক বৃদ্ধা নারীর শরীরে করোনার উপসর্গ দেখা দেয়। তাৎক্ষণিক বাড়িটি লকডাউন করা হয়। এছাড়া ওই বাড়ির আশপাশে জনসাধারণের চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। সন্দেহজনক ওই নারী কোনো প্রবাসীর সংস্পর্শে গিয়েছেন কি না তা জানা যায়নি। করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহ করা ওই নারী স্বামী, ছেলে ও ছেলের বউ সহ দুই শিশু নাতনি নিয়ে ভাড়ারিয়াপাড়া মহল্লায় বসবাস করছেন। আইসিডিআরের রিপোর্ট আসলে করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জানান, লকডাউনের পর বাড়িটির পাশে পুলিশ মোতায়েন করা হয়েছে। বাড়ির আশপাশে কেউ যেতে না পারে সে ব্যবস্থা নেয়া হয়েছে। লকডাউন হওয়া বাড়িতে পুলিশী ব্যবস্থায় খাদ্য সামগ্রী সরবরাহ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button