অপরাধনরসিংদীর খবররায়পুরা

রায়পুরায় সামাজিক দূরত্ব বজায় না রাখায় ৮ ব্যক্তিকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

রায়পুরায় সামাজিক দূরত্ব বজায় না রাখায় ৮ ব্যক্তিকে জরিমানা

বাণী রিপোর্ট: সামাজিক দূরত্ব বজায় রাখাসহ সরকারি নির্দেশ মেনে চলতে কঠোর হচ্ছে প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ। এরই ধারাবাহিকতায় নরসিংদীর রায়পুরায় করোনা পরিস্থিতিতে সরকারি বিভিন্ন নির্দেশনাসহ সামাজিক দূরত্ব বজায় না রাখায় ৮ ব্যক্তিকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ সোমবার (৬ এপ্রিল) ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনাকালে তাদের কাছ থেকে ৫ হাজার ৭’শ টাকা জরিমানা আদায় করা হয়।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, রায়পুরা উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুর রহমান খন্দকার। এ সময় সহযোগিতায় ছিলেন, সেনাবাহীর ক্যাপ্টেন মোঃ রেদওয়ান এর নেতৃত্বে সেনা সদস্যগণ।

পারফিউম ফ্যাক্টরি

করোনা প্রতিরোধে মানুষের মাঝে সামাজিক দুরত্ব নিশ্চিত করতে সরকারি নির্দেশনা থাকলেও হাটে-বাজারে, অযথা ঘুরাফেরাসহ লোক-সমাগম থেমে নেই। এরই প্রেক্ষিতে সরকারি নির্দেশনা অমান্যকারীদের বিষয়ে কঠোর হচ্ছে প্রশাসন ও সেনাবাহিনী। অপরাধের ধরণ অনুযায়ী ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনাসহ আদায় করা হচ্ছে জরিমানা।

উল্লেখ্য, স্কুল কলেজ বন্ধ থাকার সুবাধে শিক্ষার্থীরা পাড়ার অলিতে-গলিতে মেতে উঠেছে ক্রিকেট খেলায়। যুবকরা রাস্তার মোড়ে মোড়ে দিচ্ছে আড্ডা। অপরেদিকে ব্যবসায়ীরা মানছেন না নিয়ম কানুন। সামাজিক দুরত্ব মেনে চলতে হাট বাজারে, রাস্তার মোড়ে প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশের পক্ষ থেকে ব্যাপক মাইকিং ও জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা সত্বেও সরকারি নির্দেশ অমান্য করে চলছে এক শ্রেণির মানুষ। এসব নিয়ম অমান্যকারীদের বিরুদ্ধে জেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট আদায় করছে জরিমানা।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান
Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Leave a Reply

Your email address will not be published.

Back to top button