জাতীয়সারাদেশস্বাস্থ্যকথা

করোনা ভাইরাসে দুদক পরিচালকের মৃত্যু

শেয়ার করুনঃ
The Daily Narsingdir Bani
করোনায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক জালাল সাইফুর রহমান
এর মৃত্যুবরণ

বাণী রিপোর্ট: মরণব্যাধি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক জালাল সাইফুর রহমান মৃত্যুবরণ করেছেন। আজ সোমবার (৬ এপ্রিল) সকালে রাজধানীর কুয়েত-বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। দুদক পরিচালক জালাল সাইফুর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কুয়েত মৈত্রী হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আলীমুজ্জামান বলেন, দুদক পরিচালকের স্ত্রী ও সন্তান আইসোলেশনে রয়েছে। গত ৭ দিন যাবত জালাল সাইফুর রহমান চিকিৎসাধীন ছিলেন। তিনি করোনায় আক্রান্ত রোগী ছিলেন।

সম্প্রতি দুদক কর্মকর্তা নিজেই শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেয়ায় সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) যোগাযোগ করেন। পরে কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি হন তিনি।

দুদক পরিচালক জালাল সাইফুর রহমান ২২তম ব্যাচের প্রশাসন ক্যাডার ছিলেন। ২০১৭ সালের জুলাই মাসে তাকে দুদকের পরিচালক হিসেবে স্থানান্তরিত করা হয়। দুদকের এ পরিচালক স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন-নিরাপত্তা বিভাগের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) হিসেবে নিয়োজিত ছিলেন।

উল্লেখ্য, দুদক পরিচালক জালাল সাইফুর রহমান ২০১৯ সালের ৫ অক্টোবর তার ফেইসবুক আইডি থেকে একটি মর্মস্পর্শী স্ট্যাটাস দিয়েছিলেন। ফেইসবুক স্ট্যাটাসটি হুবহু দেয়া হল:The Daily Narsingdir Bani

দুদক পরিচালক জালাল সাইফুর রহমান ২০১৯ সালের ৫ অক্টোবর তার ফেইসবুক আইডি থেকে একটি মর্মস্পর্শী স্ট্যাটাস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button