নরসিংদীর খবরশিবপুর

করোনা প্রতিরোধে নরসিংদী জেলা পরিষদ সদস্য নাজির এর সেবামূলক কার্যক্রম

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: সারা দেশে করোনার প্রতিরোধে গত ২৬ শে মার্চ থেকে চলছে লক ডাউন। সারাদেশে করোনা ভাইরাস প্রতিরোধ সরকার বিভিন্ন কর্মসূচি অব্যহত রয়েছে। সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন ও রাজনৈতিক ব্যক্তিত্ব এগিয়ে এসেছেন।

The Daily Narsingdir Baniকরোনা প্রতিরোধে নরসিংদী জেলা পরিষদ সদস্য মোঃ নাজিউর রহমান নাজির জনসচেতনতামূলক কার্যক্রমসহ নানা প্রকার সেবা দিয়ে যাচ্ছেন। করোনা প্রতিরোধে নরসিংদীর শিবপুর উপজেলার যোশর ইউনিয়ন, উপজেলার বিভিন্ন হাট-বাজার, জনচলাচলের রাস্তায় জীবাণুনাশক স্প্রে ছিটানোসহ বিভিন্ন কার্যক্রম অব্যাহত রেখেছেন। উপজেলা সহ যোশর ইউনিয়নের বিভিন্ন এলাকায় স্থাপন করেছেন অস্থায়ী হাত ধোয়ার ট্যাব। জীবাণুমুক্ত হওয়ার জন্যে মানুষ ইচ্ছে করলেই এসব ট্যাবে সাবান দিয়ে হাত ধুতে পারছে। তিনি ব্যক্তিগত উদ্যোগে প্রায় কয়েক’শ অসহায়, দরিদ্র, কর্মহীন শ্রমজীবী মানুষের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেছেন।

ইতোমধ্যে তার এই উদ্যোগে একাত্ব হয়ে কাজ করছে একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন নামে জোনাকি সংসদ। এই সামাজিক সংগঠনের একঝাঁক তরুণ নিয়মিত সামাজিক দূরত্ব নিশ্চিত করতে এলাকায় কাজ করে যাচ্ছে। সংগঠনের সদস্যরা জেলা পরিষদ সদস্য নাজির এর অর্থায়নে লিফটের বিতরণ, মাইকিং ও টানা ৮ দিন যাবত এলাকায় জীবাণুনাশক স্প্রে করে যাচ্ছে। ফলে এলাকার সাধারণ মানুষ অনেক সচেতন হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button