নরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদীর হাজীপুরে ব্যক্তিগত উদ্যোগে অসহায়, কর্মহীন ও অভাবগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: করোন ভাইরাস পরিস্থিতিতে নরসিংদীর হাজীপুরে ব্যক্তিগত উদ্যোগে অসহায়, কর্মহীন, হতদরিদ্র ও অভাবগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১ এপ্রিল) সকালে গোপাল জিউ আখড়াধামের সহ সভাপতি ও হাজীপুর ইউপি’র সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুজিত সূত্রধর সম্পূর্ণ ব্যক্তি উদ্যোগে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। ১২০ জন অসহায়, কর্মহীন, হতদরিদ্র, অভাবগ্রস্ত ও প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, আলু, লবন, তেল, পেঁয়াজ।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এ বি এম সারোয়ার রাব্বী, নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় শিক্ষক নেতা রঞ্জিত কুমার সাহা, নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি নিবারণ রায়, নরসিংদী সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক মো. ফারুক মিয়া, নরসিংদী জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হক টিপু প্রমূখ।

অসহায়, কর্মহীন, হতদরিদ্র, অভাবগ্রস্ত ও প্রতিবন্ধী ব্যক্তিগণ জানান, এ পর্যন্ত জনপ্রতিনিধিগণ এ পরিস্থিতিতে আমাদের সাহায্যে এগিয়ে আসেনি। আমরা অনেক কষ্টে পরিবার পরিজন নিয়ে দিন-যাপন করছি। এসব খাদ্য সামগ্রী পেয়ে আমরা স্বস্তি বোধ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button