নরসিংদী সদরনরসিংদীর খবরস্বাস্থ্যকথা

নরসিংদী জেলা পুলিশের তৈরি হ্যান্ড-স্যানিটাইজার ও মাস্ক বিতরণ

বাণী রিপোর্ট: করোনা পরিস্থিতিতে সংক্রমন প্রতিরোধে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মাঝে মাস্ক ও নরসিংদী জেলা পুলিশের তৈরীকৃত হ্যান্ড-স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৩১ মার্চ) বিকেলে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের হাতে এসব সুরক্ষা সামগ্রী তুলে দেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম। এ সময় ৭’শ ৫০টি হ্যান্ড-স্যানিটাইজার ও ৪ হাজার ৮’শ ৫০টি মাস্ক প্রদান করা হয়।

পারফিউম ফ্যাক্টরি

পরবর্তীতে এসব মাস্ক ও জেলা পুলিশের নিজস্ব ব্যবস্থাপনায় তৈরীকৃত হ্যান্ড-স্যানিটাইজার সংগঠন প্রধানগণ তাদের সদস্যদের মাঝে বিতরণ করবেন বলে জানা গেছে।

নরসিংদী পুলিশ সুপারের নিকট থেকে এসব সুরক্ষা সামগ্রী গ্রহন করেন চিকিৎসকদের পক্ষে স্বাচিপ ও বিএমএ এর নরসিংদী জেলা সভাপতি ডাঃ মোঃ মোজাম্মেল হক কমল, সাধারণ সম্পাদক ডাঃ মোঃ সাজেদুল হক অপু, বাতিঘর সংগঠনের পক্ষে সংগঠনের সভাপতি অ্যাড. তারেক মোহাম্মদ লুৎফর রহমান (জিপি, সদর কোর্ট, নরসিংদী) ও সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ (সাধারণ সম্পাদক, নরসিংদী প্রেস ক্লাব), নরসিংদী বাজার বণিক সমিতির সভাপতি বাবুল সরকার, জেলা ট্রাক-ট্যাঙ্ক লড়ি ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাকির হোসেন মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জামান ভূইয়া, নরসিংদী প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনোস্টিক অনার্স এ্যাসোসিয়েশন এর সহ-সভাপতি মাখন দাস (সভাপতি, নরসিংদী প্রেস ক্লাব) ও সাধারণ সম্পাদক সনেট মোঃ নোমান, নরসিংদী জেলা কমিউনিটি ক্লিনিকের পক্ষে ডাঃ মোঃ আবু কাওসার, নরসিংদী আন্তঃজেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি এ এইচ এম জাহাঙ্গীর।
জেলা পুলিশের পক্ষ থেকে এ কার্যক্রম অব্যাহত আছে ও থাকবে বলে জানা গেছে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

Leave a Reply

Your email address will not be published.

Back to top button