নরসিংদী সদরনরসিংদীর খবরস্বাস্থ্যকথা

জেলার ডাক্তার ও চিকিৎসা কর্মীদের জন্য ২ হাজার পিপিই প্রদান করেন নরসিংদী পৌর মেয়র

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: করোনা পরিস্থিতিতে নরসিংদী জেলায় কর্মরত ডাক্তার ও চিকিৎসাকর্মীদের পাশে দাঁড়ালেন নরসিংদী পৌর মেয়র আলহাজ¦ কামরুজ্জামান কামরুল। ডাক্তার ও চিকিৎসাকর্মীদের মনোবল বৃদ্ধিসহ রোগীদের সেবাদানকালে তাদের সুরক্ষায় ২ হাজার পিপিই (পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট) ও হ্যান্ড-স্যানিটাইজার প্রদান করেন মেয়র।

এসব সুরক্ষা সামগ্রী মঙ্গলবার (৩১ মার্চ) নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন এর নিকট হস্তান্তর করেন পৌর মেয়র আলহাজ¦ কামরুজ্জামান কামরুল। এ সময় পৌর মেয়র আন্তরিকতা ও পেশাদারিত্ব এবং দৃঢ় মনোবল নিয়ে করোনা পরিস্থিতিতে চিকিৎসা সেবা দিতে চিকিৎসক ও চিকিৎসাকর্মীদের প্রতি আহবান জানান।
একই সঙ্গে তিনি চিকিৎসকদের সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন।

The Daily Narsingdir Baniএছাড়া মেয়র কামরুজ্জামান নরসিংদী পৌর এলাকার জনগণের মাঝে ইতোপূর্বে ২৫ হাজার মাস্ক, ২৫ হাজার হ্যান্ড-স্যানিটাইজার ও ২৫ হাজার সাবান বিতরণ করেন। এ সকল দ্রব্য সামগ্রী আরো ২৫ হাজার করে বিতরণ করা হবে বলে জানা গেছে।

করোনা পরিস্থিতিতে নরসিংদী পৌর শহরের ২০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। এসব খাদ্য ও পণ্য সামগ্রী মেয়র তার ব্যক্তিগত অর্থায়নে করছেন বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button