নরসিংদী সদরনরসিংদীর খবর

‘ঘরে থাকুন, সুস্থ থাকুন’ এ আহবান জানিয়ে শহরের পাড়া-মহল্লায় খাবার সামগ্রী বিতরণ করেন নরসিংদী জেলা প্রশাসক

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: করোনা মোকাবেলায় আপনারা ‘ঘরে থাকুন, সুস্থ থাকুন’ এ আহবান জানিয়ে নরসিংদী শহরের পাড়া-মহল্লার অলি-গলিতে ছিন্নমূল ও অসহায়দের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশে করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি নরসিংদী জেলার সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশে কেউ অভুক্ত থাকবে না। আপনারা ঘরে অবস্থান করুন, খাবার পৌঁছে দিব আমরা। সোমবার (৩০ মার্চ) বিকেলে জেলা প্রশাসক (ডিসি) সৈয়দা ফারহানা কাউনাইন প্রশাসনের কর্মকর্তাদের ব্যক্তিগত তহবিল থেকে অর্থ সংগ্রহের মাধ্যমে ক্রয়কৃত খাবার সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বিকেলে পুরাতন টাউন হল এলাকা, স্টেশন রোড, বৌয়াকুর, হেমেন্দ্র সাহার মোড়, রাঙ্গামাটি, বাশাইল, ভেলানগরসহ শহরের বিভিন্ন অলি-গলিতে খাদ্য সামগ্রী নিয়ে যান জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। এ সময় তিনি রিকশাচালক, ভিক্ষুক, হতদরিদ্র, অসহায়, ছিন্নমূল ও অভাবগ্রস্ত মানুষের হাতে এসব খাবার সামগ্রী তুলে দেন।

The Daily Narsingdir Bani

বিতরণকালে তার সঙ্গে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কমল কুমার ঘোষ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) চৌধুরী আনোয়ারুল করিম, সহকারী কমিশনার (ভূমি) মো. শাহ আলম মিয়াসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

The Daily Narsingdir Baniজেলা প্রশাসক বলেন, নিম্ন আয়ের মানুষের কথা চিন্তা করে প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১০ হাজার পরিবারের জন্য ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ৫ কেজি আলু, ১টি সাবান ও ১টি করে মাস্ক বিতরণ করা হচ্ছে। যদি এলাকায় আরো দুঃস্থ মানুষ থাকে তাহলে এর পরিমাণ আরও বাড়ানো হবে। করোনা ভাইরাস মোকাবেলায় মাঠে কাজ করছে প্রশাসন। জনসচেতনতা বৃদ্ধি ও সামাজিক দূরত্ব বজায় রাখতে জেলা প্রশাসনের পাশাপাশি সেনাবাহিনীর সদস্যরা জেলার বিভিন্ন স্থানে মাইকিংসহ সব ধরনের প্রচারণা চালাচ্ছে। আমরা করোনা ভাইরাস মোকাবেলায় সফল হব বলে আশাবাদ ব্যক্ত করেন।

এর আগে সকালে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে শহরের চিনিশপুরে ৩১০টি পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button