অপরাধনরসিংদী সদরনরসিংদীর খবরসারাদেশ

গরুসহ চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে নরসিংদী মডেল থানা পুলিশ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: চুরি যাওয়া দুইটি গরু উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে নরসিংদী সদর মডেল থানা পুলিশ। রবিবার (২৯ মার্চ) কিশোরগঞ্জের ভৈরব থেকে ২টি গরু সহ তাদের গ্রেফতার করা হয়।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

গ্রেফতারকৃতরা হলো- মোঃ শফিক (৪৫), পিতা-, সাং-রাজাপুর, জাকির হোসেন (৪০), পিতা-নবী হোসেন, সাং-বিষ্ণপুর ও মোঃ মামুন মিয়া (৩৬), পিতা- মৃত আবু তাহের ৥ তারাব আলী, সাং-সুলতানপুর, সর্ব থানা-মাধবপুর, জেলা-হবিগঞ্জ।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

পুলিশ সূত্রে জানা যায়, ২৮ মার্চ মঙ্গলবার রাতে নরসিংদীর শহরতলী খাটেহারা এলাকার মোঃ জাকির হোসেন এর ২টি কালো রঙের ষাঁড় গরু চুরি হয়। এ ব্যাপারে নরসিংদী সদর মডেল থানায় অভিযোগের প্রেক্ষিতে তৎপর হয় পুলিশ।

মডেল থানার অফিসার ইনচার্জ সৈয়দুজ্জামানের নেতৃত্বে তথ্য ও প্রযুক্তির সহায়তায় এস আই আব্দুল্লাহ আল মামুন সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করেন। কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার নাটাল মোড় থেকে গরু উদ্ধারসহ আন্ত:জেলা চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করে পুলিশ। এ সময় চুরির কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা আন্তঃজেলা সংঘবন্ধ চোর চক্রের সক্রীয় সদস্য। তারা দেশের বিভিন্ন জেলায় অত্যন্ত সু-কৌশলে প্রাইভেটকারযোগে চুরি করে আসছিল।

গ্রেফতারকৃত চোরদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে। যার মামলা নং ৫১/৩।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button