নরসিংদীর খবররায়পুরাস্বাস্থ্যকথা

নরসিংদীর রায়পুরায় প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযান

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: “ঘরে থাকুন নিজে বাঁচুন ও অন্যকে বাঁচতে দিন” এই স্লোগান সম্বলিত প্লে-কার্ড প্রদর্শনের মাধ্যমে করোনা ভাইরাস প্রতিরোধে জনগণকে সচেতন করার লক্ষ্যে যৌথ অভিযান পরিচালনা করেছে রায়পুরায় উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ সদস্যগণ। সোমবার (৩০ মার্চ) দিনব্যাপি উপজেলার বিভিন্ন রাস্তার মোড়, হাট-বাজার ও পৌর এলাকায় গণসচেতনতা তৈরিতে এ অভিযান পরিচালিত হয়।

করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা, রাস্তার মোড়ে, অলিতে-গলিতে, দোকান-পাটে জমায়েত না হওয়া এবং বাড়ি থেকে বের হওয়ার সময় মাস্ক ব্যবহার করার জন্য জনগণের প্রতি উদাত্ত আহবান জানান অভিযানে অংশগ্রহনকারীগণ। সরকারি এ নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তারা।

The Daily Narsingdir Bani

রায়পুরা উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে আভিযানিক দলটি দ্রব্যমূল্য ও বাজার পরিস্থিতি পর্যবেক্ষন করেন। বাজারের দোকান-পাটে নিরাপদ দূরত্ব বজায় রেখে ক্রেতা সাধারণকে কেনা-কাটার আহবান জানান। এছাড়া হোম- কোয়ারেন্টাইনে থাকা লোকজনের খোঁজ-খবর নেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুস ছাদেক, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফিকুল ইসলাম, সেনাবাহিনীর ক্যাপ্টেন ফেরদৌস, ক্যাপ্টেন তৌফিক, নির্বাহী ম্যাজিষ্ট্রেট পারভেজ মল্লিক, পৌর মেয়র জামাল মোল্লা, রায়পুরা থানার ওসি (তদন্ত) মো: লুৎফর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী বোরহান উদ্দিন, পুলিশ সদস্যবৃন্দসহ বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

অভিযানকালে মানুষের নিত্য প্রয়োজনীয় ঔষধ, মুদি-মনোহরী, কাঁচা-বাজার, গ্যাস সিলিন্ডার ও বিকাশ’র দোকান ব্যতীত অন্যসব ব্যবসা প্রতিষ্ঠান পরবর্তী আদেশ না দেয়া পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button