নরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদীতে হাজীপুর চকপাড়ায় ২’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniএস এম বেলাল: করোনা ভাইরাস পরিস্থিতিতে ঘরমুখী হয়ে পড়েছে সাধারণ মানুষ। এ অবস্থায় কর্মহীন হয়ে পড়েছে নিম্ন আয়ের লোকজন। পরিবার-পরিজন নিয়ে হতাশাগ্রস্ত দিনমজুর, শ্রমিক ও কর্মহীন নিম্ন আয়ের পরিবারের মাঝে নরসিংদীর হাজীপুর শাহী মসজিদ কমিটি ও যুব সমাজের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

৩০ মার্চ সোমবার বিকেলে হাজীপুর চকপাড়ার অসহায়, দুস্থ ও হতদরিদ্র ২’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মাঝে ছিল চাল, ডাল, আলু, পেয়াজ, তেল ও ১টি করে মাছ (পাংগাস)।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন হাজীপুর চকপাড়া মসজিদ কমিটির সভাপতি মো. বাচ্চু মিয়া, সহ-সভাপতি নাদিম সরকার, কোষাধ্যক্ষ মো. কাউছার মিয়া, রফিকুল ইসলাম রবি, জিয়াউর রহমান, কবির হোসেন, মো. মিন্টু মিয়া, মো. ওসমান গণি, রুবেল, মাসুদ আমানত, মাসুদ রানা প্রমূখ।

করোনা পরিস্থিতিতে হাজীপুর চকপাড়ার গণ্যমান্য ব্যক্তিদের সামাজিক ও মানবিক উদ্যোগকে স্বাগত জানিয়েছেন হাজীপুর ইউপি’র সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুজিত সূত্রধর। তিনি এ উদ্যোক্তাদের ধন্যবাদ জানান এবং বিত্তশালী ব্যক্তিদের সাধ্য অনুযায়ী অভাবগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button