নরসিংদী সদরনরসিংদীর খবরস্বাস্থ্যকথা

নরসিংদীতে স্বপ্নচারী ফাউন্ডেশন’র উদ্যোগে ১’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: করোনা ভাইরাস পরিস্থিতিতে নরসিংদীতে সকল শ্রেণী-পেশার কর্মজীবি মানুষ ঘরমুখী হওয়ায় কর্মহীন হয়ে পড়েছে দৈনন্দিন আয়ের লোকজন। এ পরিস্থিতিতে জেলার সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানসহ দোকান-পাট বন্ধ ও শহরের রাস্তা-ঘাটে লোকজন না থাকায় পরিবার-পরিজন নিয়ে হতাশাগ্রস্ত দিনমজুর, শ্রমিক এবং অটোরিক্সা চালকরা।

নরসিংদী সদর উপজেলার হাজীপুর ইউনিয়নে সামাজিক সংগঠনের উদ্যোগে অসহায়, দুস্থ ও হতদরিদ্র ১’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ৩০ মার্চ সোমবার সকাল ১১টায় হাজীপুর ইউনিয়নের বাদুয়াচর গ্রামে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বাড়ি বাড়ি গিয়ে স্বপ্নচারী ফাউন্ডেশন নামে সামাজিক সংগঠনটি হতদরিদ্র একশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান, অফিসার (তদন্ত) আতাউর রহমান, অপারেশন অফিসার তোফাজ্জল হোসেন, এস আই মনিরুল ইসলাম, অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ, স্বপ্নচারী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাহাবুদ্দিন, ছাত্রলীগ নেতা তারিকুল ইসলাম সরকার, আরিফুল, এস আই ফয়সাল আহমেদ, আমজাদ, রাতুল, রোটারেক্ট ক্লাব অব নরসিংদী মিডটাউনের সেক্রেটারী রোটারেক্টর জহিরুল ইসলাম সহ সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button