নরসিংদী সদরনরসিংদীর খবরস্বাস্থ্যকথা

আপনারা ভীত হবেন না, আমরা খাদ্য সামগ্রী পৌঁছে দেবো -নরসিংদী সদর এ্যাসিল্যান্ড

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: নরসিংদী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. শাহ আলম মিয়া বলেছেন, নরসিংদীর মাননীয় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশনায় হত-দরিদ্র ও কর্মহীন মানুষের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। প্রথম দফার বিতরণ কাজ চলছে, দ্বিতীয় দফায় খাদ্য সামগ্রী বিতরণের তালিকা তৈরি করা হচ্ছে। আপনারা ভীত হবেন না, আমরা খাদ্য সামগ্রী পৌঁছে দেবো।

সোমবার ৩০ মার্চ দুপুরে করোনা ভাইরাস (কোভিট-১৯) এর প্রতিরোধের অংশ হিসেবে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী নরসিংদী জেলা প্রশাসনের তত্বাবধানে নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের অর্থায়নে হত-দরিদ্র ও কর্মহীন মানুষের কাছে খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন চিনিশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুজ্জামান ও ইউপি সদস্যগণ।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১টি সাবান।

খাদ্য সামগ্রী নিতে আসা হত-দরিদ্র ও কর্মহীন মানুষের উদ্দেশ্যে সহকারী কমিশনার (ভূমি) আরো বলেন, করোনা ভাইরাস সংক্রমণ ও প্রতিরোধে জেলা প্রশাসনের বাস্তবমূখী পদক্ষেপে এ পর্যন্ত জেলার কোথাও করোনা ভাইরাস আক্রান্ত কোন রোগীর সন্ধান পায়নি জেলা স্বাস্থ্য বিভাগ। সকলেই মাস্ক ব্যবহার করবেন। বিশেষ কোন প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button