নরসিংদী সদরনরসিংদীর খবরস্বাস্থ্যকথা

চিকিৎসকদের সুরক্ষা সামগ্রী নিয়ে পাশে দাঁড়ালেন নরসিংদীর পুলিশ সুপার

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: চিকিৎসা সেবায় নিয়োজিত জেলার স্বাস্থ্য বিভাগের পাশে দাঁড়ালেন নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতার পাশাপাশি স্বাস্থ্যকর্মীদের সুরক্ষায় এগিয়ে এসেছে জেলা পুলিশ। নরসিংদী জেলা পুলিশের পক্ষ থেকে জেলা শহরের দুটি হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্য সেবায় নিয়োজিত কর্মীদের জন্য পিপিই ও স্বাস্থ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

The Daily Narsingdir Bani

The Daily Narsingdir Bani

রবিবার (২৯ মার্চ) নরসিংদী সদর হাসপাতাল ও জেলা হাসপাতালের কর্মরত চিকিৎসা কর্মীদের ব্যবহারের জন্য ১’শ টি পিপিই ও সুরক্ষা সামগ্রী জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন, নরসিংদী সদর হাসপাতালের আর এম ও ডা. সৈয়দ শামীম আহমেদ ও জেলা হাসপাতালের আর এম ও ডা. মিজানুর রহমান এর হাতে তুলে দেন। জেলা পুলিশের নিজস্ব ব্যবস্থাপনায় এসব পিপিই ও সুরক্ষা সামগ্রী সরবরাহ করা হয়েছে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

The Daily Narsingdir Bani

এসব পিপিই ও সুরক্ষা সামগ্রী নরসিংদীর ১০০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতাল ও নরসিংদী সদর হাসপাতালের চিকিৎসকরা ব্যবহার করবেন বলে জানিয়েছেন সিভিল সার্জন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button