নরসিংদীর খবরশিবপুরস্বাস্থ্যকথা

করোনা পরিস্থিতিতে শিবপুরে হতদরিদ্র পরিবারের কেউ না খেয়ে থাকবে না -এমপি মোহন

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: করোনার হাত থেকে রক্ষা পাওয়ার জন্য সবাইকে নিরাপদে ও সতর্ক অবস্থানে থাকতে হবে। করোনা পরিস্থিতিতে শিবপুরের হতদরিদ্র পরিবারের কেউ না খেয়ে থাকবে না। উপজেলার সকল খেটে খাওয়া হতদরিদ্রদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। শনিবার (২৮মার্চ) দুপুরে করোনা ভাইরাস মোকাবেলায় শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসকের জন্য নিজস্ব অর্থায়নে পারসোনাল প্রোটেক্শন ইকুইপমেন্ট (পিপিই), মাস্ক, জীবাণুনাশক ও অন্যান্য সামগ্রী বিতরণকালে নরসিংদী-৩ শিবপুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি জহিরুল হক ভূঞা মোহন এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি ব্যক্তিগতভাবে উপজেলার ৯টি ইউনিয়নে ওয়ার্ড ভিত্তিক প্রায় ৩ হাজার দৈনিক খেটে খাওয়া মানুষের তালিকা তৈরি করেছি। তালিকা অনুযায়ী জনপ্রতি ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি পেঁয়াজ, দেড় কেজি ডাল, আধা কেজি লবন, ১টি ডেটল সাবানসহ একটি প্যাকেট বাড়ি বাড়ি পৌঁছে দেয়া হচ্ছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারিভাবে যে অনুদান বরাদ্দ দিয়েছেন, সেগুলো ইউপি চেয়ারম্যানদের মাধ্যমে বিতরণ শুরু হয়েছে। কেউ বাকী থাকলে আমাকে কিংবা উপজেলা প্রশাসনকে জানালে তার বাড়িতে পাঠিয়ে দেয়া হবে এসব খাবার সামগ্রী।

শিবপুর ডাকবাংলোতে পিপিই সামগ্রী বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শিবপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ হুমায়ুন কবীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সাইফুল ইসলাম, শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঞা রাখিল, শিবপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ আসাদুজ্জামান আসাদ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আজিজুর রহমান খান ভুলু মাস্টার, সহ সভাপতি আলমগীর হোসেন মৃধা, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক মাসুদ পারভেজ, প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button