নরসিংদী সদরনরসিংদীর খবরসারাদেশ

নরসিংদীতে স্বল্প পরিসরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: করোনা ভাইরাসের বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলার আহবান জানানোর মধ্য দিয়ে নরসিংদীতে স্বল্প পরিসরে জেলা প্রশাসনের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। দেশের বর্তমান পরিস্থিতিতে রাষ্ট্রীয় নির্দেশনা অনুযায়ী স্বল্প পরিসরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের কর্মসূচী পালিত হয়। ২৬ মার্চ বৃহস্পতিবার সকালে নরসিংদী সার্কিট হাউসে আয়োজিত কর্মসূচির অংশ হিসেবে জাতীয় পতাকা উত্তোলন করেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন। এ সময় উপস্থিত ছিলেন নরসিংদী পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএিম, সেক্টর কমান্ডার ফোরাম ৭১’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব পাঠান। এছাড়া জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাগণ এ কর্মসূচীতে অংশ গ্রহণ করেছেন।
অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী মুক্তিযোদ্ধা ও শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয়।

পরে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট তাঁর বক্তব্যে করোনা ভাইরাস (কোভিড- ১৯) কে সর্বোচ্চ গুরুত্ব প্রদান করে তা প্রতিরোধে নূন্যতম জনসমাগম নিশ্চিতকরণপূর্বক এই কর্মসূচি আয়োজন করা হয়েছে উল্লেখ করেন। তিনি করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশমালা এবং সেই পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসনের প্রস্তুতিকালীন, দুর্যোগকালীন ও দুর্যোগ পরবর্তী পরিকল্পনাসমূহ সকলকে অবহিত করেন।
জেলার প্রতিটি উপজেলায় জেলা প্রশাসনের নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাস (কোভিড- ১৯) কে সর্বোচ্চ গুরুত্ব প্রদানের মাধ্যমে স্বল্প পরিসরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের কর্মসূচী পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button