অপরাধনরসিংদীর খবরশিবপুর

নরসিংদীর শিবপুরে সন্ত্রাসীর হামলায় কাঠব্যবসায়ী নিহত, আহত-১

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniসুজিত সূত্রধর : নরসিংদীর শিবপুরে সন্তাসীদের অতর্কিত হামলায় শহিদ (৪৯) নামে এক কাঠ ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন ১ জন । পূর্বপরিকল্পনা অনুযায়ী সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হতাহতের ঘটনা ঘটিয়েছে। পুলিশ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার (২৪ মার্চ) রাতে উপজেলার যোশর ইউনিয়নের মুরগীবের গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শহিদ নৌকাঘাটা গ্রামের মৃত সাফিজ উদ্দিনের ছেলে। সন্ত্রাসী হামলায় আহত হয়েছে নিহত সহিদ এর চাচাতো ভাই কামাল হোসেন (৪০)।
স্থানীয়রা জানান, নিহত ব্যবসায়ী শহিদ ২০/২৫ বছর আগে মুরগীবের গ্রাম ছেড়ে নৌকাঘাটা এলাকায় গিয়ে বসবাস করছে। মুরগীবের গ্রামের সালাম, চাঁন মিয়া ও হাবিবুর রহমান এর সাথে তার দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলছিল। মঙ্গলবার রাতে শহিদ ও তার চাচাতো ভাই কামাল হোসেন মুরগীবের গ্রামের বাড়ির পাশে বসে গল্প করছিলো। এসময় পুর্ব পরিকল্পনামতো সালামের ছেলে সবুজ, চাঁন মিয়ার ছেলে রফিকুল ইসলাম ও হাবিবুর রহমান এর ছেল শাহাদাৎ সহ অজ্ঞাত নামা অন্তত ১০/১৫ জন ধারালো অস্ত্র নিয়ে শহিদ ও কামাল হোসেনের উপর হামলা চালায়। সন্ত্রাসীরা এলোপাতাড়ি কুপিয়ে দুজনকে গুরুত্বর আহত করে।

এ অবস্থায় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। তাদের অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে শহিদ মারা যায় । আশংকাজনক অবস্থায় আহত কামাল হোসেন কে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নরসিংদী হাজীপুর কাঠ বাজারের একজন ব্যবসায়ী জানান, শহিদ একজন ভাল কাঠ ব্যবসায়ী ছিলেন। এক যুগেরও অধিক সময় যাবত সহিদ প্রতি শনিবার কাঠ নিয়ে বিক্রির জন্য হাজীপুর কাঠ বাজারে আসতেন। সে ছিল বিনয়ী, নম্র ও ভদ্র।
এ ঘটনায় বুধবার দুপুরে নিহতের স্ত্রী রুনা পারভীন বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে শিবপুর মডেল থানায় মামলা দায়ের করেন।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুইজন কে আটক করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button