অপরাধজাতীয়সারাদেশ

৪৭ হাজার ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে- র‌্যাব ১১, মাইক্রোবাস জব্দ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: ৪৭ হাজার ৩ শত ২০ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ১১। শুক্রবার (২০ মার্চ) দিবাগত গভীর রাতে নারায়ণগঞ্জের বন্দর থানাধীন মদনপুর এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের দখল থেকে মাদক বিক্রির নগদ ১২ হাজার ৭ শত টাকা উদ্ধার ও ইয়াবা পাচারে ব্যবহৃত একটি নোহা মাইক্রোবাসও জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক ম‚ল্য ১ কোটি ৫০ লক্ষ টাকা বলে জানিয়েছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলো- মোঃ শফিকুল ইসলাম (২০) ও মোঃ জামাল উদ্দিন (৩২।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

র‌্যাব জানায়, র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের বন্দর থানার মদনপুর রাফি ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় নারায়ণগঞ্জের মাদক ব্যবসায়ীদের কাছে মাইক্রোবাসযোগে ইয়াবা সরবরাহ করবে কক্সবাজারের এক ইয়াবা পাচারকারী চক্র। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল রাতে মদনপুরের রাফি ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় ছদ্মবেশে অবস্থান নেয়। এ সময় কক্সবাজার থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর রাফি ফিলিং স্টেশনে থামে এবং সন্ধিগ্ধ ২জন লোক মাইক্রোবাস থেকে ২টি পোটলা গ্রহণ করার সময় হাতে নাতে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের দখল থেকে উদ্ধারকৃত পোটলার ভিতর ১০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।
The Daily Narsingdir Baniএ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্দেহভাজন মাইক্রোবাসটি পালানোর চেষ্টাকালে র‌্যাবের আভিযানিক দল ব্যারিকেড দিয়ে মাইক্রোবাসটিসহ ভেতরে থাকা সন্ধিগ্ধ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি মতে মাইক্রোবাসটি তল্লাশি করে পেছনের শাটার দরজার প্যাডের ভিতরে রাখা ৩৭ হাজার ৩২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
র‌্যার আরো জানায়, মাদক ব্যবসায়ী মোঃ শফিকুল ইসলাম এর বাড়ি কক্সবাজার জেলার সদর থানাধীন ইসলামপুর ও মোঃ জামাল উদ্দিন এর বাড়ি চকরিয়া থানাধীন ভরামহরী এলাকায় এবং মোঃ জামাল হোসেন ও মোঃ তানভীর হাসানের বাড়ি বরিশাল জেলার উজিরপুর থানাধীন মশাং ও বাবরখানা এলাকায়। তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে কক্সবাজার থেকে মাইক্রোবাসে অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা আনয়ন করে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। এছাড়াও তারা বরিশাল অঞ্চলেও নিয়মিত ইয়াবা সরবরাহ করত। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন ধরে এভাবে অভিনব কৌশলে ইয়াবা পাচার করে আসছে এবং তাদের একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

Leave a Reply

Your email address will not be published.

Back to top button