নরসিংদীর খবরমনোহরদী

করোনা ভাইরাস প্রতিরোধে মনোহরদীতে উপজেলা প্রশাসনের নানা পদক্ষেপ

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: করোনা ভাইরাস প্রতিরোধে নানা পদক্ষেপ গ্রহন করেছে মনোহরদী উপজেলা প্রশাসন। নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশনায় সরকারি আদেশ বাস্তবায়ন করে চলেছেন মনোহরদী উপজেলা নির্বাহী অফিসার শাফিয়া আক্তার শিমু। এরই অংশ হিসেবে ২১ মার্চ শনিবার দুপুরে উপজেলার শুকুন্দি ইউনিয়নে একটি সুন্নতে খাৎনা অনুষ্ঠানে জনসমাগম বন্ধ করে দেন তিনি।

করোনা ভাইরাসের কারনে মনোহরদী উপজেলায় সকল প্রকার কোচিং সেন্টার, প্রাইভেট, সভা,সমাবেশ, পুনর্মিলনী, ওয়াজ-মাহফিল, যে কোন ধরণের জমায়েত নিষিদ্ধ করা হয়েছে। এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলার সকলকে সতর্ক থাকার আহবান জানান তিনি।

মহামারী করোনা ভাইরাসকে পুঁজি করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য যেন বৃদ্ধি করতে না পারে, সেজন্য বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। মনোহরদী উপজেলার শেখেরবাজার ও সাগরদী বাজারে বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন, উপজেলা নির্বাহী অফিসার শাফিয়া আক্তার শিমু। এ সময় জনগণের উদ্দ্যেশ্যে করোনা ভাইরাস সংক্রান্ত সচেতনেতাম‚লক বক্তব্যও রাখেন তিনি।

মনোহরদী উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে ও সচেতনতা সৃষ্টি করতে সকলের অবগতির জন্য ব্যাপক মাইকিং করা হচ্ছে।

জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button