অপরাধআইন-আদালতনরসিংদী সদরনরসিংদীর খবরশিক্ষা

নরসিংদীতে প্রস্তুতি কোচিং সেন্টারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: নরসিংদীতে সরকারি নির্দেশনা সত্তে¡ও কোচিং সেন্টারের কার্যক্রম বন্ধ না করায় অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার ২০ মার্চ পৌর শহরের পশ্চিম ব্রাহ্মন্দী মহল্লার প্রস্তুতি কোচিং সেন্টারে এ অভিযান পরিচালনা করা হয়। নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশনায় ভ্রাম্যমাণ আদালত এ অভিযান চালায়।

নরসিংদী জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো: শাহরুখ খান ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাখাওয়াত জামিল সৈকতের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত কোচিংয়ে দুই শতাধিক শিক্ষার্থীর সমাগমে প্রতিষ্ঠানের কার্যক্রম চালু দেখতে পায়। সরকারি নির্দেশনা অমান্য করায় প্রতিষ্ঠানের কর্মকর্তা আতিক উল্লাকে ১০দিনের কারাদণ্ড ও তানিয়া নামে আরেক কর্মচারীকে ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ১০ দিনের কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত।

এ সময় প্রতিষ্ঠানের প্রধান মাহবুবুর রহমান মুকুল পলাতক থাকায় অপর ৭জন শিক্ষক তাদের দোষ শিকার করে ক্ষমা প্রার্থনা করায় তাদের অব্যাহতি দেওয়া হয়। সরকারের নির্দেশনা অমান্য করে প্রতিষ্ঠান পরিচালনা করায় ভ্রাম্যমান আদালতের রায়ে প্রতিষ্ঠানটি অনির্দিষ্টকালের জন্য কোচিং সেন্টারটি সিলগালা করে দেন জেলা শিক্ষা অফিসার গৌতম মিত্র।

জনস্বার্থে জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত আছে ও থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button