অপরাধনরসিংদী সদরনরসিংদীর খবররায়পুরা

নরসিংদীতে চাকুরীর প্রলোভন দেখিয়ে কলেজ ছাত্রী ধর্ষণ, গ্রেফতার ১

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: চাকুরীর প্রলোভন দেখিয়ে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার ১৩ মার্চ নরসিংদী জেলা শহরের তরোয়া মহল্লার কাদির হোটেলের ৩য় তলার একটি রুমে এ ঘটনা ঘটে। পরে ধর্ষিতার অভিযোগের ভিত্তিতে মামলা নিয়ে ধর্ষক ইয়াসিনকে গ্রেপ্তার করে নরসিংদী মডেল থানা পুলিশ। এ ঘটনায় ১৮ মার্চ বুধবার দুপুরে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শাহিন আক্তার ভিকটিমের ২২ ধারা জবানবন্দি গ্রহন শেষে ধর্ষক ইয়াসিনকে জেল হাজতে প্রেরণ করে।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

ভিকটিম কলেজ ছাত্রীর মা জানায়, গত শুক্রবার চাকুরীর খোঁজে নরসিংদী শহরে যায় সে। ধর্ষণকারী রায়পুরা উপজেলার দৌলতকান্দি গ্রামের সেলিম মিয়ার পুত্র ইয়াসিন মিয়া (১৮) তাকে চাকুরীর প্রলোভন দেখিয়ে নরসিংদী শহরের তরোয়া মহল্লার ডেন্টাল হাসপাতালের পাশে অবস্থিত কাদির হোটেলের ৩য় তলার একটি রুমে নিয়ে যায়। সেখানে তার মেয়ের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ভিকটিমকে প্রাণনাশের হুমকি দিয়ে ছেড়ে দেয় ধর্ষক ইয়াসিন।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

কলেজ ছাত্রী নরসিংদী মডেল থানায় গিয়ে ওসির নিকট এ ঘটনার বর্ণনা দেয়। ১৬ মার্চ নরসিংদী মডেল থানা পুলিশ একটি নিয়মিত মামলা রুজু করে। পরে মামলার ভিত্তিতে ধর্ষককে গ্রেফতার করে আদালতে প্রেরণ করলে বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শাহীন আক্তার তাকে জেলহাজতে প্রেরণ করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে নরসিংদী পুলিশ সুপার বলেন, আমরা ধষর্ককে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছি। বিচারের জন্য যা দরকার, আমরা সবই করব।

ধর্ষণকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button