নরসিংদীর খবররায়পুরা

মুজিববর্ষে রায়পুরার গুচ্ছগ্রামে ৪০টি পরিবারকে পুণর্বাসিত করা হয়েছে

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: মুজিববর্ষ উপলক্ষে প্রাকৃতিক দুর্যোগ ও নদী ভাঙ্গন কবলিত নরসিংদীর রায়পুরা চরাঞ্চলের ৬টি ইউনিয়নের ভূমিহীন ও হতদরিদ্র গৃহহীনদের প্রশাসনের উদ্যোগে পুনর্বাসন করা হয়েছে। রায়পুরা পান্থশালায় নির্মিত গুচ্ছগ্রামে ৪০টি পরিবারকে পুণর্বাসিত করা হচ্ছে।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

এ উপলক্ষে ১৭ মার্চ মঙ্গলবার দুপুরে রায়পুরা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সাবেক সফল মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব গৃহহীন পরিবারের মাঝে ৪০টি গৃহ-বরাদ্ধপত্র বিতরণ করেন।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

রায়পুরা উপজেলা নির্বাহী অফিসার মো. শফিকুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাদেক, সহকারি কমিশনার (ভ‚মি) মো. মাহমুদুর রহমান খোন্দকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা মানিক। গৃহ-বরাদ্ধপত্র বিতরণকালে চরাঞ্চলের ৬টি ইউনিয়নের চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় গৃহহীন পরিবারের সদস্যরা মাথা গোজার ঠাঁই পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। প্রধান মন্ত্রীর এ উদ্যোগকে স্বাগত জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা। সেই সাথে অনুষ্ঠানের প্রধান অতিথি রাজিউদ্দিন আহমেদ রাজু এমপিকে হৃদয় উচ্ছ¡সিত ধন্যবাদ জানিয়ে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button