অপরাধনরসিংদীর খবরবেলাবোমহিলাঙ্গন

নরসিংদীর বেলাবতে জাদু শিল্পীকে ধর্ষণ চেষ্টা, আটক ১

বাণী রিপোর্ট: নরসিংদীর বেলাব উপজেলায় এক নারী (১৯) জাদুশিল্পীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত শুক্রবার (১৩ মার্চ) ভুক্তভোগী জাদুশিল্পী বাদী হয়ে ৩ জনকে আসামী করে বেলাব থানায় একটি মামলা দায়ের করেন। অভিযুক্তরা হলেন- নরসিংদীর মনোহরদী উপজেলার গলগলিয়া গ্রামের ফজলুল হক ভ‚ইয়ার ছেলে এরশাদুল হক ভ‚ইয়া (২৮), একই উপজেলার কাটাবাড়িয়া গ্রামের জাকির (২৪) ও কালিধাকোনা গ্রামের কনক (২৪)। ভুক্তভোগী নারী কিশোরগঞ্জ জেলার বাসিন্দা।

পারফিউম ফ্যাক্টরি

মামলার বিবরণে জানা যায়, তিনি, তাঁর স্বামী ও দেবর মিলে নিজ জেলাসহ আশে-পাশের জেলায় অনুষ্ঠিত বিভিন্ন মেলায় জাদু দেখিয়ে জীবিকা নির্বাহ করে থাকেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে তাঁরা বেলাব উপজেলার শাহ ইরান মাজারের ওরশ উপলক্ষে আয়োজিত মেলায় জাদু দেখিয়ে পোশাক পরিবর্তনের জন্য গ্রীনরুমে যায়। সেখানে অভিযুক্তরা নারী জাদুশিল্পীকে জাপটে ধরে মাটিতে ফেলে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার চিৎকারে স্বামী ও দেবর এগিয়ে আসলে আসামীরা তাদের এলোপাতাড়ি লাথি, কিল, ঘুষি মেরে জখম করে। পরে তাদের চিৎকারে ওরশে আসা লোকজন এগিয়ে এলে অভিযুক্তরা পালিয়ে যায়। পাশাপাশি মামলা না করতে ভয়-ভীতি দেখায়। পরে স্থানীয় লোকজন তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দীন ভ‚ইয়া জানান, এ ঘটনায় মামলা দায়েরের পর শুক্রবার রাতে ম‚ল অভিযুক্ত এরশাদুল হক ভ‚ইয়াকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

Leave a Reply

Your email address will not be published.

Back to top button