নরসিংদী সদরনরসিংদীর খবরসাহিত্য ও সংস্কৃতি

মুজিববর্ষ উপলক্ষে নরসিংদীতে “জাগ্রত জাতিসত্তা” ভাস্কর্যের উদ্বোধন

বাণী রিপোর্ট: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে নরসিংদীতে “জাগ্রত জাতিসত্তা” ভাস্কর্যের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৬ মার্চ) বিকেলে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণের জয় বাংলা চত্বরে স্থাপিত এ ভাস্কর্য উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং মুজিববর্ষ উদযাপন কমিটির সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন।

পারফিউম ফ্যাক্টরি

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবদুল মতিন ভূঞা। এ সময় অন্যান্যদের মাঝে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ারুল নাসের, সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন, সেক্টর কমান্ডার ফোরাম ৭১’র সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব পাঠান, জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, সুশীল সমাজের ব্যক্তিবর্গসহ জেলার গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

উল্লেখ্য “জাগ্রত জাতিসত্তা” নামক নান্দনিক এই ভাস্কর্যটি নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং মুজিববর্ষ উদযাপন কমিটির সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন এর স্বীয় পরিকল্পনা ও উদ্যোগে নির্মিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button