জাতীয়নরসিংদীর খবররায়পুরাশিক্ষা

ঢাকা বিশ্ববিদ্যালয় স্টুডেন্ট এসোসিয়েশন অব রায়পুরা (ডুসার) উদ্যোগে নবীনবরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

মোঃআকিব রাসেল:  ‘চলো ঐক্যবদ্ধ হই, এগিয়ে যাই’ এ স্লোগানকে সামনে রেখে ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব রায়পুরা’র (ডুসার) উদ্যোগে শনিবার (১৪ ই মার্চ) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ভবনের আর সি মজুমদার অডিটোরিয়ামে নবীনবরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণসংযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক, সাবেক উপাচার্য ড. আ. আ. ম. স আরেফিন সিদ্দিকী।

পারফিউম ফ্যাক্টরি
বক্তব্য দিচ্ছেন ডুসারের সাবেক সভাপতি মোঃসাইফুল আলম

ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব রায়পুরা’র (ডুসার) সভাপতি ছগীর আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন- দুর্নীতি দমন কমিশনের সাবেক পরিচালক আব্দুল আজিজ ভুইয়া, ন্যাশনাল ব্যাংক লিমিটেড ঢাকা এর উপ ব্যবস্থাপনা পরিচালক মো. একরামুল হক, নারায়ণগঞ্জ সরকারী তোলারাম কলেজের প্রাণীবিদ্যা বিভাগের প্রধান অধ্যাপক মো. ফখরুল ইসলাম তালুকদার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ বৈকলা বিভাগের সহকারী অধ্যাপক ও চেয়ারম্যান তাওহীদা জাহান, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট ঢাকা (পূর্ব) এর সহকারী রাজস্ব কর্মকর্তা ও ডুসার স্থায়ী উপদেষ্টা বিজয় কুমার রায়।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব রায়পুরা’র (ডুসার) সাধারণ সম্পাদক মো. শাহিন মিয়া, নবীনবরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক মো. মোশারফ হোসেন ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক জাহিদ হাসান, ডুসার সদস্যগণ, রায়পুরা উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও রায়পুরা উপজেলার ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীবৃন্দ।

এ বছর ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে ভর্তি হওয়া রায়পুরা উপজেলার ২৯ জন শিক্ষার্থীকে উক্ত অনুষ্ঠানের মাধ্যমে বরণ করে নেয়া সহ সংবর্ধনা দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button