নরসিংদী সদরনরসিংদীর খবরপলাশবিজ্ঞান ও প্রযুক্তিবেলাবোমনোহরদীরায়পুরাশিক্ষাশিবপুর

নরসিংদী জেলায় ৭৭ টি অভিভাবক ছাউনি “ছায়াপরশ” এর উদ্বোধন করেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : নরসিংদী জেলার প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের ক্লাস চলাকালীন সময়ে রোদ-বৃষ্টি-ঝড়ে বাহিরে অপেক্ষমান অভিভাবকদের দুর্ভোগ লাঘব করতে ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়েছেন নরসিংদী জেলা প্রশাসক। জেলার ৭১ টি ইউনিয়ন ও ৬টি পৌরসভা এলাকায় ৭৭টি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক ছাউনি “ছায়াপরশ”এর উদ্বোধন করা হয়েছে।

সোমবার ৯ মার্চ বিকেলে জেলাপ্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত ভিডিও কনফারেন্সের মাধ্যমে ছায়াপরশ এর উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন । এসময় উপস্থিত অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কমল কুমার ঘোষ,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) চৌধুরী আশরাফুল করিম, জেলা শিক্ষা অফিসার গৌতম চন্দ্র মিত্র, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাসরিন আক্তার, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

ভিডিও কন্ফারেন্স চলাকালে রায়পুরা থেকে কথা বলেন সংসদ সদস্য, সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শফিকুল ইসলাম, শিবপুর উপজেলা চেয়ারম্যান হারুন-অর-রশিদ খাঁন, মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, বেলাব উপজেলা নির্বাহী অফিসার শামিমা আক্তার, প্যানেল চেয়ারম্যান খালেদা ইসলাম, মনোহরদী ইউএনও সাফিয়া আক্তার শিমু, ইউপি চেয়ারম্যান আব্দুল হাই, মহিলা ভাইস চেয়ারম্যান, পলাশ উপজেলার ভারপ্রাপ্ত ইউএনও পারভেজ আহম্মেদ, নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তার, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, প্রধান শিক্ষক মো: আলতাফ হোসেন, মহিলা অভিভাবক সুমী দাস প্রমুখ। বক্তাগণ বলেন বর্তমান জেলা প্রশাসক সৃজনশীল কাজের একটি মডেল। প্রাথমিক শিক্ষা শতভাগ বাস্তবায়নে অভিভাবক ছাউনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button