নরসিংদীর খবররাজনীতিরায়পুরা

রায়পুরা উপজেলা চেয়ারম্যান আবদুস ছাদেককে দলীয় পদ থেকে বহিস্কার

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট: নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস ছাদেককে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে বহিস্কার করা হয়েছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে বহিস্কার করা হয়। গত উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় নৌকা প্রতিকের প্রার্থী মিজানুর রহমানের বিরুদ্ধে আবদুস ছাদেক বিদ্রোহী প্রার্থী হওয়ায় তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনা হয়েছে। শুক্রবার ৬ মার্চ রাতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন ভূঞা’র স্বাক্ষরিত পত্রে বহিস্কারাদেশ কার্যকর করা হয়।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন ভূঞা সাংবাদিকদের বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনে যারা দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করে বিজয়ী বা পরাজিত হয়েছেন তাদের বিষয়ে দল সিদ্ধান্ত নিয়েছে। কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী ও গত ১৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের সভার সিদ্ধান্ত এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সাংগঠনিক সম্পাদক ও ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা মির্জা আজম এমপি’র নির্দেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে আবদুস ছাদেককে বহিস্কার করে পদটি শূন্য ঘোষনা করা হয়।

 

সে মোতাবেক রায়পুরা উপজেলা আওয়ামী লীগের ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক ইমান উদ্দিন ভূঞাকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে। তিনি ভারপ্রাপ্ত দায়িত্বে থেকে সাংগঠনিক সকল কার্যক্রম, সভা ও সম্মেলনসহ সকল সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করবেন। আর সাধারণ সম্পাদক পদ থেকে বহিস্কৃত আবদুস সাদেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সদস্য হিসেবে থাকবেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button