অপরাধআইন-আদালতনরসিংদীর খবররায়পুরা

নরসিংদীর রায়পুরায় পুলিশ পরিচয়ে অপহরণের ২দিন পর যুবক উদ্ধার, আটক ১

 

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: নরসিংদীর রায়পুরায় পুলিশ পরিচয়ে অপহরণের দুইদিন পর এক যুবককে উদ্ধার করেছে পুলিশ। শনিবার ৭ মার্চ কিশোরগঞ্জের কুলিয়ারচর থেকে অপহৃত মো. মাসুদ মিয়া (২৮) কে উদ্ধার করা হয়। উপজেলার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ গ্রামের মো. রহিছ মিয়ার ছেলে মাসুদ মিয়া। সে গ্রামীণ ফোন কোম্পানির ডিএসআর হিসেবে কর্মরত ছিল। এ ঘটনায় পুলিশ অপহরকারী চক্রের সদস্য মো কবির হোসেনকে (২৫) আটক করেছে। তার কাছ থেকে একটি খেলনা পিস্তল ও হ্যান্ডকাপ উদ্ধার করা হয়েছে।

The Daily Narsingdir Bani

পুলিশ জানায়, গত ৫ মার্চ বৃহস্পতিবার একটি মাইক্রোবাসে করে ৪/৫ জন অপহরকারী উপজেলার মির্জানগর ইউনিয়নের হাটুঁভাঙা এলাকা হতে পুলিশ পরিচয়ে মো. মাসুদ মিয়া কে তুলে নিয়ে যায়। এ ঘটনায় তার সহকর্মী দেলোয়ার হোসেন বাদী হয়ে রায়পুরা থানায় একটি মামলা দায়ের করেন। পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে রায়পুরা থানা পুলিশ কিশোরগঞ্জের কুলিয়ারচর থেকে অপহরকারী চক্রের সদস্য কবিরকে আটক করে। তার দেয়া তথ্যমতে অপহৃত মাসুদকে উদ্ধার করা হয়।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

রায়পুরা থানার উপ-পরিদর্শক তারক চন্দ্র শীল জানান, নরসিংদীর বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাইন উদ্দিন এর আদালতে কবির হোসেন ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। আদালত জেলাহাজতে প্রেরণ করার নির্দেশ দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button