অপরাধনরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদীতে ডিবি পুলিশ পরিচয়ে প্রবাসী অপহরণের ঘটনায় গ্রেফতার ৫ ।। প্রবাসী উদ্ধার

বাণী রিপোর্ট: নরসিংদীতে অপহরণকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার ও অপহৃত প্রবাসীকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার (৩ মার্চ) বিকেলে শহরের বানিয়াছল এলাকা থেকে ডিবি পরিচয়ে সৌদি প্রবাসী শাহীন মিয়াকে অপহরণের অভিযোগে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- পৌর শহরের বানিয়াছল এলাকার মৃত সুলতান মিয়ার ছেলে তোফাজ্জল হোসেন (৩৪), মৃত মতিউর রহমানের ছেলে রাসেল চৌধুরী (৩৫), মাধবদীর ভগিরথপুর এলাকার মৃত আ. মজিদের ছেলে সানোয়ার হোসেন (৪১), মৃত আ. হালিমের ছেলে মোশারফ মিয়া (৩৮) ও ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের কুলাশিং এলাকার আ. সালামের ছেলে রুবেল মিয়া (৩৪)। নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক রুপণ কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, সোমবার (২ মার্চ) রাত ১১টায় সদর উপজেলার শীলমান্দি এলাকার রবিউল্লাহর ছেলে সৌদি প্রবাসী শাহীন মিয়ার বাড়িতে ডিবি পরিচয়ে ৭/৮ জনের একটি দল হানা দেয়। ঘর তল্লাশি করে ২টি মোবাইল সেটসহ শাহীন মিয়াকে বাসা থেকে তুলে নিয়ে যায়। এ সময় পরিবারের সদস্যদের যোগাযোগ করতে বলে যায় তারা। পরবর্তীতে অপহরণকারী দল শাহীনকে মারপিট করে এবং তার কান্নার শব্দ ফোনে পরিবারের সদস্যদের শুনিয়ে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।
এ ঘটনায় মঙ্গলবার (৪ মার্চ) নরসিংদী পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের কাছে অপহৃত শাহিনের পরিবারের সদস্যরা মৌখিকভাবে ঘটনাটি অবহিত করেন। পরে পুলিশ সুপারের নির্দেশে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি টিম তথ্য ও প্রযুক্তির সহায়তায় অপহরণকারী চক্রের অবস্থান শনাক্ত শেষে বিকেল সাড়ে ৪টায় শহরের বানিয়াছল মহল্লার তোফাজ্জল হোসেনের বাসায় অভিযান পরিচালনা করে। এ সময় অপহৃত প্রবাসী শাহীন মিয়াকে উদ্ধারসহ ঘটনায় জড়িত পাঁচজনকে গ্রেফতার করা হয়।
অভিযানকালে অপহরণকারীদের কাছ থেকে দুইটি মোবাইল সেট উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নরসিংদী সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

পারফিউম ফ্যাক্টরি

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

Leave a Reply

Your email address will not be published.

Back to top button