খেলাধূলানরসিংদী সদরনরসিংদীর খবরবিনোদন

সেবার মানসিকতা নিয়ে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ: আইজিপি

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: পুলিশের কাছে যেতে এক সময় সাধারণ মানুষ ভয় পেত। কিন্তু এখন আর সেই পরিবেশ নেই। দেশের আইন শৃংখলা নিয়ন্ত্রণে ১৯৭৫ সালে বঙ্গবন্ধু যেমন পুলিশ চেয়েছিলেন তেমন পুলিশ হতে আমরা কাজ করে যাচ্ছি। এরই অংশ হিসেবে সেবার মানসিকতা নিয়ে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ।

সোমবার (২ মার্চ) নরসিংদীর সাহেপ্রতাপ পুলিশ লাইনস্ মাঠে নরসিংদী জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. জাবেদ পাটোয়ারী এসব কথা বলেন।

The Daily Narsingdir Bani

তিনি আরো বলেন, ‘মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার’ এ স্লোগানকে সামনে রেখে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ। খেলাধূলাসহ পুলিশের বিভিন্ন কর্মে জনগণকে সম্পৃক্তকরণে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে। সেবার মাণ নিশ্চিতকরণ ও আধুনিকায়নে গত বছর ৫৮ লাখ জনগণের কাছে ডিজিটাল সেবা নিশ্চিত করেছে, মুজিব শতবর্ষে সারা দেশের প্রতিটি থানা জনগণের আস্থায় পরিণত হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ তাদের পরিবারের সদস্যদের নিয়ে ৪০ টি ইভেন্টে সহস্রাধিক প্রতিযোগী খেলায় অংশগ্রহণ করেন। এর মধ্যে ছিল দৌড়, বিস্কুট দৌড়, মোরগের লড়াই, জলে কুমিড় ডাঙ্গায় বাঘ, সতিনের কোলে কেউ নেয় না কোলে, তৈলাক্ত কলাগাছ বেয়ে উঠা উল্লেখযোগ্য। এছাড়া অনুষ্ঠানে আগত মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।
বিকেলে ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ও বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ পুলিশ প্রধান ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

The Daily Narsingdir Bani

নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান। অনুষ্ঠানে ঢাকা বিভাগের সকল জেলার পুলিশ সুপার, স্থানীয় জনপ্রতিনিধি, ব্যবসায়ী, নরসিংদী পৌর মেয়র কামরুজ্জামান কামরুল, মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডার ফোরাম ৭১’র সভাপতি আব্দুল মোতালিব পাঠান, জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম সভাপতি অধ্যক্ষ মশিউর রহমান মৃধা, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র প্রেসিডেন্ট আলী হোসেন শিশির, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস, নরসিংদী সংবাদপত্র পরিষদের সভাপতি হারুনুর রশীদ হারুন, বিভিন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যানবৃন্দ, পৌর মেয়রবৃন্দ, জেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যানসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ ও বিভিন্ন গনমাধ্যমের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button