অপরাধনরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদীর হাজীপুরে মাদক বিক্রিতে বাধা দেয়ায় ৩ জনকে কুপিয়ে আহত করছেে সন্ত্রাসীরা

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: নরসিংদীর শহরতলী হাজীপুরে মাদক ব্যবসায়ীদের দাপট চরম আকার ধারণ করেছে । মাদক বিক্রিতে বাধা দেয়ায় নরসিংদীতে একই পরিবারের তিনজনকে কুপিয়ে জখম করেছে মাদক ব্যবসায়ীরা। সোমবার (২ মার্চ) রাতে শহরতলীর হাজীপুরে এ হামলার হয়েছে। আহতরা হলো; হাজীপুর মালিপাড়ার মোহন চন্দ্র দাস (৫০), তার স্ত্রী ঝুলন রানী দাস (৪০) ও ভাগিনা জয়দাস (২০)। আহতদের নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

The Daily Narsingdir Bani

পুলিশ ও আহতরা জানান, দীর্ঘদিন যাবৎ হাজীপুর এলাকায় মাদক ব্যবসা করে আসছে মাদক ব্যবসায়ী সর্বজিৎ সাহা (৩০)। প্রতিদিনই মাদক ব্যবসায়ী সর্বজিৎ সাহা বীরর্দপে হাজীপুর মালিপাড়ার মোহন চন্দ্র দাস এর বাড়ির আশপোশে মাদক (ইয়াবা) বিক্রি করে থাকে। সোমবার সকালে বাড়ির পাশে মাদক বিক্রি না করতে নিষেধ করে মোহন দাস। এ সময় মাদক ব্যবসায়ী সর্বজিৎ সাহার সঙ্গে মোহন দাসের কথা কাটাকাটি হয়। এক র্পযায়ে মোহন দাসকে দেখে নেবে বলে হুমকি দিয়ে চলে যায় মাদক ব্যবসায়ী সর্বজিৎ সাহা।
এরই জেরে ঘটনার দিন রাতে সর্বজিৎ সাহার নেতৃত্বে ৮/১০ জন সহযোগী সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মোহন দাসের বাড়িতে অতর্কিত হামলাসহ লুটপাট শুরু করে। হামলাকালে বাধা দিতে এগিয়ে আসলে মোহন দাস, তার স্ত্রী ও ভাগিনাকে কুপিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। তাদের আত্মচিৎকারে আশেপাশের লোকজন এসে আহতদের নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করেন।

সংবাদ পেয়ে নরসিংদী সদর মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে অভিযুক্তরা মাদক ব্যবসায়ী হলেও তাদের বিরুদ্ধে কয়টি মাদক মামলা রয়েছে তা তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি থানা পুলিশ।

এ তথ্য নিশ্চিত করেছেন নরসিংদী সদর মডেল থানার উপ-পরিদর্শক জাকির হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button