নরসিংদীর খবরনরসিংদী সদররাজনীতি

প্রকাশ করতে হবে পাপিয়ার কললিস্টে পাওয়া এমপি,মন্ত্রীর নাম: সাবেক এমপি খোকন

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন বলেছেন, জাল টাকা, অস্ত্র ও মাদক মামলায় গ্রেফতার যুবলীগ নেত্রী পাপিয়ার সব অনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত নেতাদের নাম জনগণের সামনে প্রকাশ করতে হবে। শনিবার (২৯ ফেব্রুয়ারী) দুপুরে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশকালে এ দাবি করেন তিনি।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

এ সময় তিনি আরো বলেন, ‘পাপিয়ার মোবাইল কললিষ্টে ৩৩ জন এমপি ও ১১ মন্ত্রীর নাম পাওয়া গেছে। জনগনের সম্মুখে তাদের নামও প্রকাশ করতে হবে। মাদক ও অস্ত্র ব্যবসাসহ নানা অপকর্মের হোতা পাপিয়া আওয়ামী লীগেরই সৃষ্টি। তাদের দলে এরুপ পাপিয়া আরো রয়েছে। প্রতিটি জেলায় জেলায় রয়েছে এ ধরনের অসংখ্য পাপিয়া। আর তারা দেশটাকে নড়কে পরিণত করেছে।

The Daily Narsingdir Bani

এই পাপিয়ার অপকর্ম শুধুমাত্র নরসিংদীকেই খাটো করেনি। বিশ্বের কাছে খাটো করেছে বাংলাদেশকেও। তার মোবাইলের কল লিষ্টে পাওয়া ৩৩ জন এমপি ও ১১ জন মন্ত্রীর নাম জনগনের সম্মুখে প্রকাশ করতে হবে। যাদের ছত্রছায়ায় পাপিয়ারা বেড়ে উঠেছে তাদেরকেও আইনের আওতায় আনতে হবে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

বক্তব্যের আগে বেলা ১২টার দিকে বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকনের নেতৃত্বে বিএনপির চিনিশপুরুস্থ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে মিছিলটি ঢাকা সিলেট মহাসড়কে উঠতে চাইলে পুলিশী বাধার মুখে জেলা খানার মোড়ে বিক্ষোভ সমাবেশ করেন তারা।

সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট বাসেদ, সিনিয়র যুগ্ম- সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হারুন, শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল ,সেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি কবির হোসেন, যুবদলের সহ-সভাপতি শাহেনশাহ শানু প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button