নরসিংদীর খবরনরসিংদী সদর

নরসিংদীতে ৫৮টি স্বেচ্ছাসেবী সংগঠনের মিলনমেলা অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে দগরিয়া মায়া ইভেন্ট কনভেনশন সেন্টারে জেলার ৫৮টি স্বেচ্ছাসেবী সংগঠনের ১২ শত স্বেচ্ছাসেবকদের অংশগ্রহণে জেলা স্বেচ্ছাসেবীদের মিলনমেলা-২০২০ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১০ থেকে বিকাল পর্যন্ত এ মিলনমেলা অনুষ্ঠিত হয়। এ সময় “নরসিংদী জেলা স্বেচ্ছাসেবী মিলন মেলা ২০২০ শিকড় থেকে শিখরে” শীর্ষক অনুষ্ঠানে জেলার ইতিহাস ও ঐতিহ্যের লালন এবং সেবামূলক কাজে অংশগ্রহণের প্রত্যয় ব্যক্ত করেন মেলায় অংশগ্রহনকারীরা।

নরসিংদী জেলার ৬টি উপজেলায় সামাজিক ও সেবামূলক কাজে বিভিন্ন স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন স্বেচ্ছায় অংশগ্রহণ করছে। সংগঠনগুলোর কাজের ধরণ হলো সেবামূলক। বিনামূল্যে রক্তদান, পরিষ্কার পরিচ্ছন্নতা, দরিদ্র মানুষকে সহায়তা, সচেতনতামূলক কাজ, ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরা, বৃক্ষরোপন, স্বাস্থ্যসেবা, শিক্ষা উপকরণ বিতরণসহ যে কোন প্রাকৃতিক দুর্যোগে মানব সেবায় এগিয়ে আসা এসব সংগঠনের স্বেচ্ছাসেবকদের মূল লক্ষ্য। অনুষ্ঠানে আয়োজকদের পক্ষে এসব কথা বলেন, আমরা নরসিংদীবাসী সংগঠনের সাধারণ সম্পাদক তৌকির আহমেদ।

তিনি আরো বলেন, নরসিংদী জেলার সার্বিক উন্নয়নে ভূমিকা রাখার লক্ষে সমাজ সেবামূলক এসব স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর সকল সদস্যদের নিয়ে এ মিলন মেলার আয়োজন করা হয়েছে। এছাড়া নিজেদের মধ্যে পাস্পরিক যাগাযোগ ও পারস্পরিক সহযোগিতা বৃদ্ধির উদ্যেশ্যেই জেলার ৫৮টি সংগঠনের সদস্যদের একত্রিত করা হয়।

উক্ত মিলন মেলায় সাংবাদিকবৃন্দসহ অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নদী বাংলা গ্রুপের চেয়ারম্যান মনজুর এলাহী, বাংলাদেশ টেক্সটাইল মিলস এসোসিয়েশন এর পরিচালক রাশিদুল হাসান রিন্টু, আবেদ টেক্সটাইলের পরিচালক মাহবুবুর রহমান মনির, নকশী বাংলা ইকো টেক্স এর সত্তাধিকারি মুজিবুর রহমান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button